বয়ফ্রেন্ড বরুন সুদের সঙ্গে বিগ বস জয়ের আনন্দ ভাগ করে নিলেন দিব্যা আগরওয়াল, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 19/09/2021   শেষ আপডেট: 19/09/2021 8:06 p.m.
instagram.com/varunsood12,/divyaagarwal_official

বয়ফ্রেন্ড বরুণ সুদ, তার পরিবার এবং তার বন্ধু রণবিজয় সিং এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন

বিগত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়া এবং বেশ কিছু সংবাদমাধ্যমের সমীক্ষায় মনে করা হয়েছিল এবারের বিগ বসের প্রতিদ্বন্দিতায় বিজেতা হতে চলেছেন দিব্যা আগারওয়াল। সেই জল্পনাতেই শিলমোহর দিয়ে বিগ বস ওটিটির প্রথম সংস্করণের বিজেতা হলেন দিব্যা। অনুষ্ঠান চলাকালীন এই খবরটি সোশ্যাল মিডিয়াতে ফাঁস করে দিয়েছিলেন অভিনেত্রী গওহর খান। তারপরেই রীতিমতো সোশ্যাল মিডিয়াতেও হইচই পড়ে যায় এই খবরটি নিয়ে। নতুন বিজয়িনীকে অভিনন্দন জানিয়ে গওহর খান লিখেছিলেন, "অভিনন্দন দিব্যা! খুব ভালো খেলেছ শমিতা এবং নিশান্ত। প্রতীক তোমাদের সঙ্গে দেখা হবে বিগ বসের ১৫ তম সংস্করণের মঞ্চে।"

বিগ বসের ট্রফি ছাড়াও এইদিন ২৫ লক্ষ টাকা পুরস্কার মূল্য জিতলেন দিব্যা আগারওয়াল। আগামী বিগ বস ১৫ এর মঞ্চে আমরা দেখতে পাব দিব্যাকে । তবে আগামী বিগ বস সিজনের কথা বর্তমানে ভাবছেন না এবারের বিজয়িনী দিভ্যা আগারওয়াল। বর্তমানে তিনি নিজের প্রেমিক বরুণ সুদ এবং তার পরিবারের সঙ্গে তার এই জয়ের আনন্দ উপভোগ করছেন।

বাড়িতে দিব্যা কে আমন্ত্রণের জন্য উপস্থিত হয়েছিলেন তার বয়ফ্রেন্ড বরুণ এবং তার সমস্ত পরিবারের সদস্যরা। বিগ বস জয়লাভের পরেই অভিনেত্রী সোজা চলে যান তার বাড়ির উদ্দেশ্যে যেখানে তার জন্য অপেক্ষা করছিলেন তার বন্ধুরা এবং তার পরিবারের বিভিন্ন সদস্যরা। ফাইনালের রাতে তার বয়ফ্রেন্ড বরুণ সুদ তাকে পিকআপ করার জন্য আসেন।

বাড়িতে গিয়ে একটা মস্ত সেলিব্রেশন করেন অভিনেত্রী দিব্যা আগারওয়াল। কেক কেটে তার এই আনন্দ উপভোগ করলেন তিনি। এই পার্টিতে উপস্থিত ছিলেন রোডিজ খ্যাত রনবিজয় সিং। একটা সাধারন টি শার্ট এবং একটি ট্রাক স্যুট পরেও অভিনেত্রীকে লাগছিল বেশ সুন্দর। নিজের ইনস্টা স্টোরিতে রণবিজয় একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে আমরা অভিনেত্রীকে কেক কাটতে এবং সেলিব্রেশন করতে দেখতে পাচ্ছি। বরুণ সুদের বোন এবং তার পরিবারের বিভিন্ন সদস্যরা দিব্যার এই খুশির দিনে উপস্থিত ছিলেন সেলিব্রেশন এর সময়। দিব্যা নিজেও জানিয়েছেন, তার বয়ফ্রেন্ড বরুণ সুদ এই সমস্ত দিনগুলিতে সব সময় তার পাশে থাকেন। এই বছরের বিগ বস সিজনে দিব্যার জার্নি ছিল একেবারে আপ ও ডাউনে ভরা। কিন্তু তবুও, সমস্ত ধরনের প্রতিরোধ এবং সমস্ত সমস্যাকে উপেক্ষা করে এই বছরের বিগ বসের সিজনে দারুণভাবে জিতেছেন দিব্যা আগারওয়াল। তার এই খুশির দিনে তার সহ-প্রতিযোগীরাও তার পাশে থেকেছেন।

instagram.com/rannvijaysingha