মুম্বাইয়ের আর্থার রোড জেলে কেমনভাবে দিন কাটাচ্ছেন আরিয়ান খান?

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 15/10/2021   শেষ আপডেট: 15/10/2021 4:53 p.m.
instagram.com/___aryan___

মুম্বাইয়ের জেলে আরিয়ানের পরিচয় এখন শুধুমাত্র "কয়েদি নাম্বার N956"

অভিনেতা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান এর সময়টা বর্তমানে একেবারেই ভাল যাচ্ছে না। ক্রুজ ড্রাগ মামলায় সমস্যায় পড়ে রয়েছেন আরিয়ান খান। ১৪ অক্টোবর তার জামিন পাওয়ার কথা ছিল, কিন্তু তিনি এখনো পর্যন্ত কোন জামিন পাননি কারণ আদালতের তরফ থেকে তার জামিনের আবেদন খারিজ করে দেওয়া হয়েছে। জানা যাচ্ছে আগামী অক্টোবর ২০ তারিখে আবার শুনানি হবে। অন্যদিকে করোনা ভাইরাসের টেস্ট নেগেটিভ হবার পরে, আরিয়ানকে একটি কোয়ারেন্টাইন করা জেলের কুঠুরিতে রাখা হয়েছে। আরিয়ান খানের পরিবারের তরফ থেকে তাঁকে ৪৫০০ টাকা পাঠানো হয়েছে যাতে সে জেলের ক্যান্টিন থেকে কিছু কিনতে পারে।

জেলের নিয়ম অনুযায়ী, একজন কয়েদির কাছে সর্বাধিক ৪৫০০ টাকা থাকতে পারে খরচ করার জন্য। আগে জানা গিয়েছিল, কিং খানের ছেলে আরিয়ান খানের জেলের খাবার এবং পরিস্থিতি একেবারেই পছন্দ হচ্ছে না। জানা গিয়েছিল, আরিয়ান শুধুমাত্র জেলের ক্যান্টিন থেকে কিনে খাবার জল এবং বিস্কুট খাচ্ছে। ড্রাগ মামলায় গ্রেপ্তার হওয়ার প্রায় দুই সপ্তাহ পরে প্রথমবার বাবা-মায়ের সঙ্গে ভিডিও কলে কথা বলে আরিয়ান খান। আর্থার রোড জেল থেকে একটি ভিডিও কলের মাধ্যমে বাবা এবং মায়ের সঙ্গে কথা বলেছিল আরিয়ান খান। জেলের নিয়ম অনুযায়ী, জেলের প্রত্যেকটি কয়েদি সর্বাধিক মাসে ২ থেকে ৩ বার নিজের বাড়ির লোকের সাথে কথা বলতে পারবে, তাও আবার পুলিশের উপস্থিতিতে।

আর্থার রোড জেলের রেকর্ড অনুযায়ী, আরিয়ান খানের বর্তমান পরিচয় হল শুধুমাত্র কয়েদি নাম্বার এন৯৫৬। রিপোর্টে জানা যাচ্ছে, আরিয়ান খান বর্তমানে শুধুমাত্র জেলার কুঠুরিতে নিজেকে বন্দি করে রেখেছেন। জেলে তিনি স্নান পর্যন্ত করতে রাজি হচ্ছেন না, এবং তার শরীর স্বাস্থ্য নিয়ে বর্তমানে অত্যন্ত চিন্তায় জেলের আধিকারিকরা। জানা যাচ্ছে আরিয়ান নিজের সেলের কারোর সঙ্গেই কথা বলতে চাইছেন না। শুধুমাত্র যখন কেউ তাকে কিছু জিজ্ঞাসা করছে তখন সেটার উত্তর দিচ্ছেন তিনি। যতক্ষণ না পর্যন্ত আদালত রায় দিচ্ছে, ততক্ষণ পর্যন্ত কিন্তু আরিয়ান খান বাড়ি তৈরি খাবার খেতে পারবেন না। অন্যদিকে, আরিয়ানের বাবা-মা শাহরুখ খান এবং গৌরি খান বেশ কয়েকদিন ধরে বিনিদ্র রাত কাটাচ্ছেন। বেশ কিছুদিন হয়ে গেল তারা মিডিয়ার সামনেও ধরা দিতে চাইছেন না। এমনকি, বেশ কয়েকদিন হয়ে গেল তারা বাড়ির বাইরেও বের হতে চাইছেন না। আগামী ২০ অক্টোবর পর্যন্ত আরিয়ান খানের জামিনের আর্জি পিছিয়ে গেছে। যতক্ষণ না পর্যন্ত আদালতের তরফ থেকে কোন আদেশ আসছে, ততক্ষণ পর্যন্ত মুম্বাইয়ের আর্থার রোড জেল হতে চলেছে আরিয়ানের বাসস্থান।