আরিয়ানকে এই মামলায় কয়েকজন টাকা কামানোর জন্য ফাঁসিয়েছে, বিস্ফোরক মামলার সাক্ষী বিজয় পাগারে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 07/11/2021   শেষ আপডেট: 07/11/2021 12:06 a.m.
instagram.com/___aryan___

আরিয়ান খান ড্রাগ মামলায় নতুন মোড়

আরিয়ান খান কাণ্ডে নতুন মোড়। ৪ নভেম্বর এই মামলার একজন অন্যতম সাক্ষী এই মামলার গতি প্রকৃতিকে একেবারে ১৮০ ডিগ্রী ঘুরিয়ে দিয়ে মুম্বাই পুলিশের স্পেশাল ইনভেস্টিগেশন টিম এর কাছে দাবি করল, ২ অক্টোবর প্রমোদতরীতে তল্লাশি অভিযান সম্পূর্ণরূপে পূর্বপরিকল্পিত ছিল এবং কয়েকজন উচ্চপদস্থ ব্যক্তি শুধুমাত্র টাকা কামানোর উদ্দেশ্যেই বলিউড সুপারস্টার শাহরুখ খানের পুত্র আরিয়ান খানকে এই মামলায় ফাঁসিয়ে দেওয়ার চেষ্টা করেছে। ওই প্রত্যক্ষদর্শীর নাম বিজয় পাগারে এবং বর্তমানে তিনি এই মামলার অন্যতম একজন সাক্ষী হয়ে উঠেছেন। বিজয় জানিয়েছে, নিজের পাওনা টাকা উদ্ধার করার জন্য সেই অনেক মাস ধরে সুনীল পাটিলের থাকছিল এবং সেই সময় সে জানতে পারে এই আরিয়ান খান এর ঘটনার ব্যাপারে।

এই মামলায় অন্যতম সাক্ষী হিসেবে সুনিল পাতিল এর নাম উঠে আসে যখন মহারাষ্ট্র বিজেপির নেতা মনোজ কম্বজ অভিযোগ করেন, সুনীল এই সম্পূর্ণ ঘটনার মূল চক্রী এবং সে ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির সঙ্গে সরাসরি ভাবে জড়িত। অক্টোবর ২৭ তারিখে মুম্বাই এনসিবি জোনাল ডিরেক্টরের সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে ওঠা অভিযোগের তদন্ত করার জন্য সেন্ট্রাল এনসিবির তরফ থেকে যে স্পেশাল ইনভেস্টিগেশন টিম গঠন করা হয়েছিল, তাদের কাছেই বিজয় তার বক্তব্য পেশ করেছিল।

সেই স্পেশাল ইনভেস্টিগেশন টিম এর সঙ্গে কথোপকথন করার সময়, বিজয় জানায়, সে বেশ কিছুদিন ধরে সুনীলের সঙ্গে থাকছিল তার পাওনা টাকা উদ্ধার করার জন্য। তবে মুম্বাই ড্রাগ মামলায় সুনীলের বিরুদ্ধে অভিযোগ তখন উঠে যখন মহারাষ্ট্র বিজেপি নেতা মনোজ কম্বোজ অভিযোগ জানায় এনসিপি নেতাদের সঙ্গে সুনীলের অত্যন্ত ঘনিষ্ঠ যোগাযোগ রয়েছে। সমীরের বিরুদ্ধে তদন্ত চলাকালীন সময়ে এই মামলায় সুনীলের নাম উঠে আসে।