জামিনের চব্বিশ ঘণ্টা পেরিয়ে গেলেও বাড়ি ফিরতে ব্যর্থ আরিয়ান

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 29/10/2021   শেষ আপডেট: 29/10/2021 6:31 p.m.
আরিয়ান খান ও শাহরুখ খান ~

আজ রাতেও জেলেই থাকতে হবে আরিয়ানকে

বৃহস্পতিবার বিকাল ৪.৪০ নাগাদ বম্বে হাই কোর্ট মঞ্জুর করে আরিয়ান খানের জামিনের আবেদন। গোটা এক দিন কেটে যেতেও বাড়ি ফিরতে পারল না আরিয়ান খান। জানা গেল, এদিনও আরিয়ান খান ছাড়া পাচ্ছেন না মুম্বইয়ের আর্থার রোড জেল থেকে। জানা যাচ্ছে, নিয়ম মতোন বিকাল ৫.৩০-টার পর কোনও অভিযুক্তের জামিনের কাগজ গ্রহণ করা হয় না। একথা জানান সত্ত্বেও সময়মতো সমস্ত আইনি প্রক্রিয়া সেরে উঠতে পারলেন না সতীশ মানেশিন্ডে। তাই আজ রাতেও আরিয়ানকে জেলেই থাকতে হবে।

উল্লেখ্য, এদিন দুপুর গড়িয়ে যাওয়ার পর সামনে আসে আরিয়ানের জামিনের শর্ত। যদিও শর্ত অনুযায়ী সমস্ত ব্যবস্থা আগেভাগেই সাজিয়ে রেখেছিলেন আরিয়ানের আইনজীবীরা। তৈরি ছিল নগদ এক লক্ষ টাকা। সিউরিটি সার্টিফিকেট থেকে সিউরিটি হিসাবে ছিল অভিনেত্রী জুহি চাওলার উপস্থিতি। তবুও মিলল না লাভ।

সংবাদমাধ্যম সূত্রের খবর, কারাগারের নিয়ম অনুযায়ী বিকাল ৫.৩০-টার পর কোনও অভিযুক্তের জামিনের কাগজ গ্রহণ করে না তাঁরা। তাই নিয়ম মতোন জমানত বক্স নিয়মমাফিক বন্ধ করে দেওয়া হল বিকাল সাড়ে পাঁচটায়। এরপরেই জেল কর্তৃপক্ষ এক সংবাদমাধ্যমকে জানায়, আজ ছাড়া পাবেন না আরিয়ান। মুক্তির জন্য শনিবার সকালের অপেক্ষা করতে হবে তাঁকে। 

কারণ, শনিবার সকাল ৬টায় ফের খুলবে আর্থার রোড জেলের জমানত বক্স। এরপর সমস্ত আইনি প্রক্রিয়া মিটিয়ে বেলার আগে বাড়ি ফেরা হবে না আরিয়ানের। প্রসঙ্গত, গত ২রা অক্টোবর গোয়াগামী এক প্রমোদতরীতে তাঁকে আটক করে এনসিবি। এরপর সেই রাতেই তাঁকে নিয়ে আসা হয় মুম্বইয়ের এনসিবি দফতরে। পরের দিন গ্রেফতারি। দু-দফায় এনসিবি হেফাজতের পর অবশেষে ৭ই অক্টোবর আরিয়ান খানের জেল হেফাজত মুঞ্জর হয়।