কলকাতায় পা রেখেছেন পর্দার 'ঝুলন', খেলেন ঝালমুড়ি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 21/10/2022   শেষ আপডেট: 21/10/2022 10:45 p.m.
instagram.com/virat.kohli

আজ সারাদিন ‘চাকদহ এক্সপ্রেস’-এর শুটিংয়ের জন্য ইডেন গার্ডেন্স থেকে হাওড়ার আন্দুল রাজবাড়ি- ছুটে বেড়িয়েছেন অনুষ্কা শর্মা

বৃহস্পতিবার সকাল থেকে আন্দুল রাজবাড়ি চত্বরে বাড়ছিল জনসাধারণের ভিড়। এলাকাবাসীদের মুখে মুখে ছড়িয়ে পড়েছিল অনুষ্কা শর্মা (Anushka Sharma) আসছেন শুটিং করতে। তাই হল সত্যি। ১৭ অক্টোবর কলকাতায় পা রেখেছেন পর্দার 'ঝুলন'। প্রথমে আন্দুল স্টেশনে ও পরে অভিনেত্রী বেশ কিছুক্ষণ সিনেমার শুটিং করেন আন্দুল রাজবাড়ির মাঠে।

আজ সারাদিন ‘চাকদহ এক্সপ্রেস’-এর শুটিংয়ের জন্য ইডেন গার্ডেন্স থেকে হাওড়ার আন্দুল রাজবাড়ি- ছুটে বেড়িয়েছেন অনুষ্কা শর্মা। প্রসঙ্গত, জাতীয় মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ঝুলন গোস্বামীর জীবনী নিয়ে তৈরি হচ্ছে ‘চাকদা এক্সপ্রেস’।

তবে কলকাতায় কী শুধুই শুটিং করলেন অনুস্কা? বিভিন্ন সাক্ষাৎকারে বলি অভিনেত্রী অনুস্কা এমনকি তাঁর স্বামী বিরাটকেও বলতে শোনা গিয়েছিল কলকাতা বরাবরই তাঁদের অন্যতম প্রিয় জায়গাগুলির একটি। স্বামী-স্ত্রী দু’জনেরই কলকাতার প্রতি অগাধ টান। ইডেন কোহলিরও অন্যতম পছন্দের মাঠ।

instagram.com/anushkasharma

পছন্দের শহরে এসে সেখানকার খাবার চেখে দেখবেন না, তা কী করে হয়? তাই বিধিনিষেধের মাঝেও সকালের জলখাবারে অভিনেত্রী খেলেন ঝালমুড়ি। সঙ্গে রয়েছে বিটনুন মাখানো পেয়ারা।

instagram.com/anushkasharma