করোনাভাইরাস আক্রান্ত হলেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য, চিন্তায় অনুরাগীরা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 21/10/2021   শেষ আপডেট: 21/10/2021 2:26 p.m.
instagram

গোলন্দাজ ছবির প্রিমিয়ারে গিয়ে সেখানেই অভিনেতা করোনা আক্রান্ত হয়েছেন বলে মনে করছেন অনেকে

এবারে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন টলিউড অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। বিগত ৮ দিন ধরেই উপসর্গহীন সংক্রমণে ভুগে চলেছেন টলিপাড়ার এই অভিনেতা। জানা যাচ্ছে বর্তমানে তিনি আইসোলেশনে তার বাড়িতে রয়েছেন। তবে পরিবার সূত্রে খবর, আগের থেকে এখন অনেকটাই ভালো আছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। ডাক্তারের পরামর্শ মেনে সমস্ত রকম ওষুধ এবং খাবার গ্রহণ করছেন তিনি। অভিনেতার শারীরিক অবস্থা নিয়ে চিন্তিত অনেকেই।

তবে অনির্বাণ ভট্টাচার্য প্রথম নন, এর আগেও টলিউডে করোনা হানা দিয়েছে। এর আগেও টলিউডের বহু অভিনেতা করোনাভাইরাস আক্রান্ত হয়েছিলেন। এরমধ্যে উল্লেখযোগ্য ছিলেন কোয়েল মল্লিক, রঞ্জিত মল্লিক, অপরাজিত আঢ্য সহ আরো অনেকে। চলতি বছরে কৌশিক গঙ্গোপাধ্যায় করোনাভাইরাস আক্রান্ত হয়েছিলেন। এছাড়াও এপ্রিল মাসের দ্বিতীয় সপ্তাহে করোনাভাইরাস আক্রান্ত হয়েছিলেন কৌশিক গাঙ্গুলির পুত্র উজান গঙ্গোপাধ্যায়। অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় করোনাভাইরাস আক্রান্ত হয়েছিলেন কিছুদিন আগে। সেই সময় তার ছেলেকে একা রেখে তাকেও আইসোলেশনে থাকতে হয়েছিল।

জানিয়ে রাখি, গত ১০ অক্টোবর মুক্তি পেয়েছে অভিনেতা দেব অভিনীত নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর জীবনী নির্ভর সিনেমা গোলন্দাজ। এই সিনেমায় ভার্গবের চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। এই ছবির প্রিমিয়ার করার জন্য তিনি গিয়েছিলেন বলে খবর। জানা যায় তার পরেই নাকি তিনি অসুস্থ বোধ করেন। করোনাভাইরাস পরীক্ষা করার পর পরীক্ষার ফল পজিটিভ আসে। তবে এখনো পর্যন্ত জানা যাচ্ছে, অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের দেহে কোন রকম করোনাভাইরাস এর উপসর্গ নেই। বাড়িতে আর কোনো সদস্যের দেহে করোনা ভাইরাসের কোন উপসর্গ নেই বলে জানা যাচ্ছে।

আগামী ৪ নভেম্বর হইচই প্লাটফর্মে ব্যোমকেশ সিরিজের পরবর্তী এপিসোড চোরাবালি মুক্তি পেতে চলেছে। প্রখ্যাত লেখক শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের চোরাবালি গল্প অবলম্বনে এপিসোড তৈরি করা হয়েছে। এছাড়াও হইচইয়ে মুক্তি পেতে চলেছে একটি নতুন সিরিজ মন্দার। এই মাধ্যমে পরিচালক হিসেবে টলিউডের নিজের সফর শুরু করবেন অনির্বাণ ভট্টাচার্য। বলিউডেও কাজ শুরু করছেন অভিনেতা। রানী মুখার্জির নতুন ছবি মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়েতে আমরা তাকে অভিনয় করতে দেখব। কিন্তু তার আগেই করনা ভাইরাসে আক্রান্ত হলেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। আপাতত তারকার আরোগ্য কামনার জন্য অনুরাগীরা চিন্তিত।