আসতে চলেছে ' মির্জাপুর সিজন 2', মুক্তি পেল ট্রেলার

রিচা রায়
প্রকাশিত: 08/10/2020   শেষ আপডেট: 10/10/2020 12:41 a.m.
-

আগামী ২৩ শে অক্টোবর অ্যামাজন প্রাইমে মুক্তি পাচ্ছে মির্জাপুরের দ্বিতীয় সিজন

১৬ই নভেম্বর, ২০১৮ অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছিল 'মির্জাপুর' নামক এই থ্রিলার ওয়েব সিরিজটি। হত্যা, প্রতিশোধ, প্রেম, যৌনতায় ভরপুর এই সিরিজটি দর্শকদের মধ্যে রীতিমত হইচই ফেলে দিয়েছিল। কালিন ভাইয়া, গুড্ডু, গলু, মুন্না ত্রিপাঠি, বীণা ত্রিপাঠি ইত্যাদি এই সিরিজের চরিত্রগুলি দর্শকমহলে অতি জনপ্রিয়।

আগের সিজনে আমরা দেখতে পেয়েছিলাম মুন্নার হাতে মারা যাচ্ছে বাবলু। এবং কালিন ভাইয়ের ক্ষমতা উত্তরোত্তর বৃদ্ধি পায়। এরপরের সিজনে গল্প কোনদিকে মোড় নিতে চলেছে তা নিয়ে দর্শকদের মধ্যে একটা জল্পনা চলছিল অনেকদিন ধরে। দুবছর পরে দ্বিতীয় সিজনের ট্রেলার মুক্তি পাওয়ায় জল্পনার অবসান ঘটেছে।

ট্রেলার দেখে যেটুকু আভাস পাওয়া যাচ্ছে তাতে বোঝা গেল, কালিন ভাইয়ের রাজত্বে আরও শক্তিশালী হয়ে উঠেছে মুন্না। অন্যদিকে স্ত্রী ও ভাইয়ের খুনের প্রতিশোধ নিতে মরিয়া গুড্ডু। বৃদ্ধ শ্বশুরকে ঘুঁটি করে নতুন এক ছক কষছে বীণা ত্রিপাঠী। পঙ্কজ ত্রিপাঠী, আলি ফজল, শ্বেতা ত্রিপাঠী, রসিকা দুগ্গল, কূলভূষণ খরবন্দা, প্রমুখ স্টার কাস্টের পাশাপাশি এই সিজনে দেখা যাবে হর্ষির্ত শেখর গৌর, প্রিয়াংশু পাইনিউলি, অঞ্জুম শর্মা, রাজেশ তৈলঙ্গ ঈশা তলওয়ার এর মত অভিনেতা অভিনেত্রীরা।

এই সিরিজের‍ও পরিচালনার দায়িত্ব সামলেছেন গুরমীত সিং এবং মিহির দেশাই। সিরিজের অন্যতম প্রযোজক ফারহান আখতার। সবমিলিয়ে আগামী ২৩শে অক্টোবর অ্যামাজন প্রাইমে এই সিরিজের মুক্তির অপেক্ষায় অনুরাগীরা।