সর্বদা পজিটিভ মিমি, ফের দিলেন অনুগামীদের 'রিফ্রেশ' বার্তা

শ্রেয়া সাহা
প্রকাশিত: 23/07/2021   শেষ আপডেট: 23/07/2021 11:20 p.m.
মিমি চক্রবর্তী instagram.com/mimichakraborty

অন্ধকারেও আলো খুঁজি কারণ আমি বিশ্বাস করি আলোর দেখা মিলবেই : মিমি চক্রবর্তী

২০২১ নির্বাচন টলিউডের অনেকের মধ্যে বেশ কিছু পরিবর্তন নিয়ে চলে এসেছে। বর্তমানে টলিউড একেবারে দুই ভাগে বিভক্ত। একজন রয়েছেন তৃণমূলে এবং অন্য দলে রয়েছেন বিজেপিতে। তবে এই দ্বন্দ্ব কিছুটা হলেও মিটেছে এক দলের জয়ী হওয়াতেই। তবে আঁচ আসেনি বন্ধুত্বে। যা সব সময় চোখে আসে মিমি-পার্ণোর ছবিতেই। তবে কটাক্ষের স্বীকার কম হয়নি অভিনেত্রীরা। তবে এসব ছেড়ে সর্বদা পজিটিভ থাকারই বার্তা দেন মিমি চক্রবর্তী।

প্রসঙ্গত, কিছুদিন আগেই মিমি ইনস্টাগ্রামে একটি পোস্ট করে জানিয়েছেন, শেষ কয়েক মাসে বেশ কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি। এক তো প্রাণের চেয়ে প্রিয় 'চিকু'কে হারিয়েছেন। নিজে করোনার ভুয়ো ভ্যাকসিন নেওয়ার পর অসুস্থ হয়েছেন। এরপরেই আবার করোনায় হারিয়েছেন ঠাকুমাকে। এমনকী নতুন ছোটো যে পোষ্যটিকে ঘরে এনেছিলেন সেও হঠাৎ অসুস্থ হয়ে পড়েছিল।

সে সময় মিমি লিখেছিলেন, "বন্ধুরা বলে আমি খুব পজিটিভ। আমি নিজেও সেটা বিশ্বাস করি। অন্ধকারেও আলো খুঁজি কারণ আমি বিশ্বাস করি আলোর দেখা মিলবেই। কারও সঙ্গে দেখা হলে হেসে কথা বলার চেষ্টা করি। কারণ হাসি বা জড়িয়ে ধরা কাউকে কষ্ট দেয় না। বলুন তো এবার কোথায় আলো খুঁজব? তবে আমার বিশ্বাস হয়ত আমি শুধু সেই আলো দেখতে পাচ্ছি না, তবে আমি হাল ছেড়ে দিইনি, দেব না।"

তবে এবার ফের পজিটিভিটির বার্তা দিলেন অভিনেত্রী। স্টোরিতে শেয়ার করে বলতে চাইলেন, "তোমার যা ইচ্ছে হয় তাই করো। শুধু সেই কাজটা ভালো করে করতে হবে। সেটাই গুরুত্বপূর্ণ। অন্যরা এতে কী বলল তাতে কিছু নয়। তবে তুমি যদি ভালো কোনো কাজ করো, তাতে তোমার লজ্জা পাওয়ার কোনো দরকার নেই। এটুকু ভরসা এবং আত্মবিশ্বাস তোমার নিজের ওপর রাখা উচিত।"

উল্লেখ্য, রথে জগন্নাথ দেবের পুজোর ছবি নেট মাধ্যমে শেয়ার করেছিলেন মিমি চক্রবর্তী। ছবিতে দেখা যাচ্ছিল, অভিনেত্রীর বাড়িতে জগন্নাথদেবের পুজো হচ্ছে। আর সেই পুজোর যজ্ঞে আহুতি দিতে দিচ্ছেন তিনি।

রথের যজ্ঞের ছবি পোস্ট মিমির instagram.com/mimichakraborty