কৃষক আন্দোলন নিয়ে রিহানার প্রতিবাদকে কটাক্ষ অক্ষয়, করণদের, মিথ্যা প্রচারে কান না দেওয়ার বার্তা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 03/02/2021   শেষ আপডেট: 03/02/2021 11:25 p.m.
অক্ষয় কুমার, রিহানা, অজয় দেবগন, করণ জোহর @instagram

হলিউড গায়িকা রিহানার করা কৃষক আন্দোলনের সমর্থনে টুইটকে কটাক্ষ করলেন বলিউডের তারকারা

গায়িকা রিহানা এবং পরিবেশ আন্দোলনকারী গ্রেটা থুনবার্গ কৃষক আন্দোলনের সমর্থনে সম্প্রতি মুখ খুলেছেন কেন্দ্রের বিরুদ্ধে। তবে এবারে রিহানা বিরোধিতা করে কেন্দ্রের পাশে দাঁড়ালো বলিউড। অজয় দেবগন, অক্ষয় কুমার, করণ জোহরের মত বলিউড তারকারা রিহানার এই মন্তব্যের চরম বিরোধিতা করে সোশ্যাল মিডিয়ায় তাদের ক্ষোভ উগরে দিয়েছেন। তারা প্রকাশ্যে জানিয়েছেন, কেউ যেন ভারতের নীতির বিষয়ে কোনো মিথ্যা প্রচার না শুনেন। পাশাপাশি বিদেশ মন্ত্রকের মুখপাত্র অনুরাগ শ্রীবাস্তব এর একটি টুইট অক্ষয় কুমার এবং সুনীল শেট্টি রিটুইট করেছেন।

এই ট্যুইটে লেখা ছিল, "কৃষকরা আমাদের দেশের অত্যন্ত গুরুত্বপূর্ণ অঙ্গ। তাদের সমস্যা সমাধানের জন্য উদ্যোগ নেওয়া হয়েছে। কারো বিভেদ তৈরি করার চেষ্টার দিকে নজর না দিয়ে বন্ধুত্বপূর্ণভাবে সমস্যার সমাধান করা উচিত।

পাশাপাশি অজয় দেবগন কেন্দ্রের পাশে দাঁড়িয়ে টুইট করেছেন, "ভারত বা ভারতের কোন নীতির বিষয়ে কোনো মিথ্যা প্রচারে আপনারা কান দেবেন না। এই সময়ে আমাদের কোন দ্বন্দ্বে না জড়িয়ে ঐক্যবদ্ধ থাকাটা অত্যন্ত প্রয়োজন।" পাশাপাশি করণ জোহর টুইট করেছেন, "আমরা এখন অশান্ত সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি এবং এই মুহূর্তে আমাদের বিচক্ষণতা এবং ধৈর্যের মাধ্যমে সমস্ত সমস্যার সমাধান করতে হবে। আমাদের একসাথে থাকতে হবে। কৃষকরা আমাদের ভারতের মেরুদন্ড। যাতে সবার জন্য সমাধান পাওয়া যায় সেই চেষ্টা আমাদের করতে হবে।"

অন্যদিকে সুনীল শেট্টি বিদেশ মন্ত্রকের টুইট রিটুইট করে লিখেছেন, "অর্ধসত্য এর থেকে বেশী বিপদজনক আর কিছু হয়না। তাই আমাদের সব সময় বিস্তারিত ঘটনা জেনে তারপর মন্তব্য করা উচিত।"

উল্লেখ্য, জনপ্রিয় হলিউড গায়িকা রিহানা আন্দোলনকারী কৃষকদের ইন্টারনেট পরিষেবা বন্ধ করা বিষয় নিয়ে কৃষকদের সমর্থন জানিয়ে টুইট করেছেন। তিনি লিখেছিলেন, "আমরা এই বিষয়টা নিয়ে কেন কথা বলছি না?" রিহানার পথ ধরে গ্রেটা থুনবার্গ, মিয়া খালিফা এই আন্দোলনকে সমর্থন জানিয়ে টুইট করেছিলেন। এদের এই সমস্ত টুইটের যোগ্য জবাব দিলেন ভারতের বলিউড তারকারা।