আর্থিক প্রতারণার মামলায় গ্রেফতার জনপ্রিয় বলিউড অভিনেত্রী, অভিযোগ ২০০ কোটি টাকা তছরুপের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 06/09/2021   শেষ আপডেট: 06/09/2021 10:15 p.m.
লিনা মারিয়া পাল @bookmyshow

মাদ্রাজ ক্যাফে' এর মত বড় বাজেটের বেশকিছু সিনেমায় গুরুত্বপূর্ণ রোলে অভিনয় করেছেন এই জনপ্রিয় অভিনেত্রী

এবারে আর্থিক তছরুপের মামলায় পুলিশের জালে জনপ্রিয় বলিউড অভিনেত্রী লিনা মারিয়া পাল। ২০০ কোটি টাকা প্রতারণায় সাহায্য করার অভিযোগে দিল্লি পুলিশের ইকোনমিক অফেন্স উইঙের জেরার মুখে পড়তে চলেছেন লীনা মারিয়া পাল। জেলবন্দি ধনকুবের সুরেশ চন্দ্র শেখরকে ২০০ কোটি টাকা প্রতারণায় সাহায্য করেছিলেন তিনি বলে খবর। সেই মামলাতেই সোমবার তাকে গ্রেফতার করা হয়েছে।

সম্প্রতি, আর্থিক তছরুপের মামলায় জনপ্রিয় বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিল দিল্লি পুলিশ। সেখানেই ইডি তাকে দীর্ঘ জিজ্ঞাসাবাদ করে বলে খবর। জ্যাকলিন ফার্নান্ডেজ এর সূত্র ধরে আরো একবার শিরোনামে উঠে আসেন সুরেশ চন্দ্র শেখর। জ্যাকলিনের ফোনের কল রেকর্ড খতিয়ে দেখেই কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার প্রধানরা সুরেশ চন্দ্র শেখর এর ব্যাপারে খোঁজ পান।

জানা যায়, সুরেশ চন্দ্র শেখর তিহার জেল থেকে তার সঙ্গে যোগাযোগ রাখতেন। এছাড়া অভিনেত্রীকে দামী দামী উপহার চকলেট এবং গিফট দিতেন তিনি। যদিও নায়িকা দাবি করেছেন তিনি সুরেশ এর আসল পরিচয় জানতেন না। তাকে সঠিক ভাবে না চিনেই তিনি তার সঙ্গে বন্ধুত্ব করে ফেলেছেন। যদিও কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা এই উত্তরে খুব একটা খুশি হয়েছে বলে মনে হয় না।

অন্যদিকে, বলিউড এবং দক্ষিণ ভারতীয় সিনেমার একজন জনপ্রিয় অভিনেত্রী লিনা এই মামলার সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত রয়েছেন বলে জানিয়েছে দিল্লি পুলিশ। পুলিশ দাবি করেছে, এতদিন ধরে জেলে বসে থেকে লিনার মাধ্যমে নিজের প্রতারণা চক্র চালাচ্ছিল সুরেশ চন্দ্র শেখর। শেষবার একজন প্রভাবশালী ব্যবসায়ীর স্ত্রী এর সঙ্গে আর্থিক প্রতারণা করার জন্য পুলিশের জালে জড়িয়ে পড়ে সুরেশ চন্দ্র শেখর। তারপর থেকে জেলে বসে তার দিন কাটছে।

সেখান থেকেই লীনা এই ঘটনায় জড়িত হয়ে পড়ে। সূত্রের খবর, ইতিমধ্যেই লিনাকে জিজ্ঞাসাবাদ করেছে দিল্লি পুলিশ এবং কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ইডি। তার কাছ থেকে বেশকিছু গুরুত্বপূর্ণ নথি উদ্ধার হয়েছে বলে জানিয়েছে পুলিশ। মাদ্রাজ ক্যাফে' সিনেমায় অভিনয় করা জনপ্রিয় বলিউড অভিনেত্রীর আর্থিক প্রতারণার চক্রের সঙ্গে যোগাযোগ দেখে রীতিমতো চমকে গিয়েছে গোটা বি-টাউন।