বিজেপিতে যোগদান করলেন অভিনেতা যশ? জল্পনা প্রসেনজিৎ'কে নিয়েও?

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 17/02/2021   শেষ আপডেট: 17/02/2021 4:02 p.m.
যশ এবং নুসরাত ~ instagram

বান্ধবী তৃণমূলের সাংসদ আর বন্ধু বিজেপিতে? রাজনৈতিক কারণেই কী ভেস্তে যাবে সম্পর্ক!

বিজেপিতে যোগদান করতে চলেছেন জনপ্রিয় অভিনেতা যশ? সকাল থেকেই শুরু হয়েছে জল্পনা। জল্পনা নাকি সত্য ঘটনা তা আপাতত বোঝার জো নেই। কারণ, বিশেষ সূত্রে খবর যশ নাকি সাংবাদিক বৈঠক করেই বিজেপিতে যোগ দেবে। শুধু তাই নয়, এই বৈঠকে উপস্থিত থাকবেন কৈলাস বিজয়বর্গীয় এবং মুকুল রায়। পাশাপাশি থাকছে আরও চমক, উপস্থিত থাকবেন টলিউডের খ্যাতনামা কয়েকজন তারকা। এই তারকারাও নাকি যোগ দিতে পারেন বিজেপিতে। নির্বাচনের মুখেই অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও মিঠুন চক্রবর্তীর সঙ্গেও দেখা করেছে বিজেপির নেতারা। 

বলাবাহুল্য, বিধানসভার আগেই সরগরম টলিপাড়া। দলবদল থেকে শুরু করে সক্রিয় ভাবে রাজনীতিতে প্রবেশ করা তারকাদের সংখ্যা নেহাত কম নয়। ইতিমধ্যেই তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন অভিনেতা সৌরভ দাস, অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়, পিয়া সেনগুপ্ত, দীপঙ্কর দে, ভরত কল, রশিদ খানের মেয়ে সাওনা খান, টেলিভিশন অভিনেত্রী লাভলি মিত্র, রণিতা দাস, সৌপ্তিক চক্রবর্তী, শ্রীতমা ভট্টাচার্য এবং দিশা রায়চৌধুরী সহ আরও অনেকেই।

এদিকে, মঙ্গলবার সন্ধ্যায় হঠাৎ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বাড়িতে হাজির হন রাজ্য বিজেপি নেতা তথা শ্যামাপ্রসাদ রিসার্চ ফাউন্ডেশনের সদস্য ড: অনির্বাণ গঙ্গোপাধ্যায়৷ বিভিন্ন বিষয়ে আলোচনার পাশাপাশি অভিনেতার হাতে নিজের লেখা বই ‘অমিত শাহ অ্যান্ড দ্য মার্চ অফ বিজেপি’ বইটি তুলে দেন তিনি।