স্ত্রী-মেয়েকে ফেলে না ফেরার দেশে অভিষেক চট্টোপাধ্যায়, স্মৃতিতে ভাসল টলিউড

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/03/2022   শেষ আপডেট: 25/03/2022 1:15 p.m.
facebook.com/abhishek.mithu.chatterjee

অভিষেক চট্টোপাধ্যায়ের মরদেহের বুকের ওপর হাউহাউ করে কাঁদছেন রচনা, শোকে কাতর তৃণা

মাত্র ৫৭ বছর বয়সেই না ফেরার দেশে চলে গেলেন অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee Death)। শোকে বিহ্বল টলিউড। শোকের ছায়া অনুগামীদের মধ্যে। এই পরিস্থিতিতে কেউ প্রতিক্রিয়া দিতে না চাইলেও, চারিদিক কান্নার রবে ভরে উঠেছে অভিষেক চট্টোপাধ্যায়ের বাড়িতে।

অভিনেতার ফ্ল্যাটের গ্যারেজে শায়িত তাঁর মরদেহের বুকের উপর আছড়ে পড়ে কাঁদতে-কাঁদতে রচনা একটানা বলে চললেন, “কী করে হতে পারে? আমি কিছুতেই মেনে নিতে পারছি না। আমার বাবার পর যে কয়েকজন মানুষ আমার সবচেয়ে কাছের ছিলেন, তার মধ্যে তুমিই তো একজন। এটা কী করে হতে পারে?"

অন্যদিকে কাঁদতে কাঁদতে শোকে বিহ্বল অভিনেতার 'গুনগুন মা' ওরফে তৃণা সাহা (Trina Saha)। ড্যাডিকে হারিয়ে কার্যত মন মানছে না তাঁর। ইন্ডাস্ট্রির ‘মিঠুদা’র মৃত্যু যেন কিছুতেই মেনে নিতে পারছে না গোটা টলিউড। রচনা থেকে ঋতুপর্ণা, প্রসেনজিৎ থেকে শতাব্দী, শ্রীলেখা কিংবা তরুণ মজুমদার– কেউ কাঁদছেন, কেউ চুপ, আবার কেউ করছেন স্মৃতিচারণ।

অভিনেতার মৃত্যুতে কার্যত দিশেহারা 'রান্নাঘরে'র সুদীপা। প্রতিক্রিয়া দিতে গিয়ে বললেন, "মিঠুদা, আমরা শোকস্তব্ধ, বাকরুদ্ধ। যে চলে যায়, সে তো চলেই যায়। যারা পড়ে থাকে- শোক তাদের। সংযুক্তাবৌদি আর ওই একরত্তি মেয়েটার সামনে পড়ে অগাধ সমুদ্র।"