বিচ্ছেদ ঘোষণা করার পরেও কারগিলে একসাথে আমির এবং কিরণ, প্রকাশ্যে ছবি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 11/07/2021   শেষ আপডেট: 11/07/2021 7:02 a.m.
আমির খান এবং কিরণ রাও instagram@aamirkhanproduations

আমির খান এবং কিরণ রাওয়ের বিবাহ বিচ্ছেদের ঘটনার পরে তাদের দুজনকে আবার দেখা গেল কারগিলে একে অপরের পাশে দাঁড়িয়ে ছবি তুলতে

সপ্তাহ খানেক আগে দুজনে একসাথে জানিয়েছিলেন তাঁরা দুজনে একে-অপরের সাথে বিবাহ বিচ্ছেদ করতে চলেছেন। কিন্তু, দাম্পত্য শেষ হয়ে গেলেও বন্ধুত্ব অটুট থাকবে। তারা দুজনে একসাথে কাজ করবেন এবং পেশাগত জীবনে এই সম্পর্ক ভেঙে যাওয়ার কোনো প্রভাব পড়বে না। এদিনে কথাই সোশ্যাল মিডিয়াতে আবারো স্পষ্ট করে জানিয়ে দিলেন মিস্টার পারফেকশনিস্ট আমির খান এবং কিরণ রাও।

লাল সিং চাড্ডা ছবির শুটিং করার জন্য ইতিমধ্যেই কারগিলে পৌঁছে গিয়েছেন আমির এবং তার টিম। এই টিমে তাদের সাথে আছে তাদের ছেলে আজাদ। শনিবার কাজে যোগ দিয়েছেন দক্ষিণী অভিনেতা নাগা চৈতন্য। আমির খান এবং তার পুরো টিমের সঙ্গে  একটি সেলফি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন নাগা চৈতন্য আক্কিনেনি। এই ছবিতেই আমরা দেখতে পাচ্ছি নাগা চৈতন্য এবং আমির খান একসাথে সেনাবাহিনীর পোশাক পরে রয়েছেন। অন্যদিকে আমিরের পাশেই দাঁড়িয়ে রয়েছেন কিরণ রাও।

জানিয়ে রাখি, হলিউডের কালজয়ী ছবি ফরেস্ট গাম্প এর হিন্দি রিমেক হলো লাল সিং চাড্ডা। হলিউডে এই ছবিতে  অভিনয় করেছিলেন টম হ্যাঙ্কস। টম যে চরিত্রে অভিনয় করেছিলেন সেই চরিত্রটি এবারে হিন্দিতে ফুটিয়ে তুলবেন আমির খান। আমিরের বিপরীতে রয়েছেন বেবো করিনা কাপুর। অন্যদিকে লাল সিং চাড্ডা ছবিতে আমিরের সঙ্গে বিজয় সেতুপতি কাজ করার কথা থাকলেও পরবর্তীকালে সেটা সম্ভব হয়নি।  আর সেইখানে, আমির খান ছবি অফার করেন নাগা চৈতন্য আক্কিনেনিকে।  আমিরের সঙ্গে কাজ করার সুযোগ পাবেন, তাই এই সুযোগ আর হাতছাড়া করতে চাননি চৈতন্য।