সাঁকরাইলে যুবকের রহস্যমৃত্যু, খালের ধার থেকে উদ্ধার মৃতদেহ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 18/09/2021   শেষ আপডেট: 18/09/2021 8:47 p.m.

ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে সাঁকরাইল থানার পুলিশ

শনিবার ভোরবেলায় সাঁকরাইলের এক খালের ধার থেকে উদ্ধার হল এক যুবকের মৃতদেহ। যার জেরে এদিন ব্যাপক চাঞ্চল্য ছড়ায় সাঁকরাইলের সারেঙ্গা অঞ্চলে। সূত্রের খবর, এদিন ভোরবেলায় সারেঙ্গার কেডিটি পোলের নিচে খালের ধারে যুবকের কর্দমাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখেন পরিবারের লোকেরা। ঘটনাস্থল থেকে তাঁরা যুবকের মৃতদেহ উদ্ধার করে বাড়ি নিয়ে যান। পরবর্তীকালে বাড়ির লোকেরাই পুলিশে খবর দেন।

পরিবার সূত্রে জানানো হয়েছে, মৃত যুবকের নাম কার্ত্তিক মণ্ডল। বয়স তিরিশের কোঠায়। শুক্রবার রাতে বিশ্বকর্মা পুজা উপলক্ষে তিনি বাড়ি থেকে বের হন। পারিবারের অভিযোগ, পুজা উপলক্ষে খাওয়া-দাওয়া হবে বলে তাঁকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান দুজন। রাত্রে তিনি বাড়ি না ফিরলে পরিবারের লোকেরা তাঁকে মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করেন। কিন্তু বারবার চেষ্টা সত্ত্বেও তাঁরা কার্তিকের সাথে যোগাযোগে ব্যর্থ হন। এরপরেই যুবকের খোঁজে বের হন তাঁরা। সারা রাত খোঁজাখুঁজি করে শেষপর্যন্ত ভোর বেলায় তাঁরা খালের ধার থেকে কার্তিকের মৃতদেহ উদ্ধার করেন। এরপর তাঁরাই খবর দেন পুলিশে। মৃতের পারিবারিক সদস্যরা অভিযোগ করেছেন, যুবকের দেহ উদ্ধার করে আগে বাড়ি নিয়ে যাওয়ার জন্য পুলিশ প্রথমে তাঁদের অভিযোগে গুরুত্বই দেয়নি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বহুক্ষণ বাদে ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে তাঁদের উপর ক্ষোভ উগরে দেন মৃতের দাদা। যদিও পরবর্তীতে যুবকের রহস্যমৃত্যুর পরিপ্রেক্ষিতে থানায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেন সাঁকরাইল থানার পুলিশ। ইতিমধ্যেই তদন্ত শুরু করেছেন তাঁরা। তবে এখনও পর্যন্ত মৃত্যুর কিনারা পাওয়া যায়নি বলেই সূত্রের খবর।