নিছক তাস খেলা নিয়ে বচসা, তারপর বন্ধুকে পিটিয়ে খুন, চাঞ্চল্য দুর্গাপুরে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 07/11/2021   শেষ আপডেট: 07/11/2021 8:08 a.m.
প্রতীকী ছবি @pixabay

ভাইফোঁটার দিন সন্ধ্যেবেলা এরকম একটি ঘটনা রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে দুর্গাপুর ফরিদপুর এলাকায়

প্রথমে সাধারন তাস খেলা কে কেন্দ্র করে বচসা, তারপর সেখান থেকে হাতাহাতি এবং পরবর্তীতে যুবককে পিটিয়ে খুনের অভিযোগ উঠেছে ফরিদপুর থানা এলাকার রসিক ডাঙ্গা এলাকায়। ভাই ফোটার মত একটা শুভ দিনে এরকম একটি ঘটনা ঘটায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। বিশাল পুলিশবাহিনী গিয়ে এলাকার সকলকে শান্ত করেছে এবং ঘটনার তদন্ত করতে শুরু করেছে। প্রাথমিক রিপোর্ট অনুযায়ী, তাস খেলায় বন্ধুদের মধ্যে কোন একটা সমস্যা হওয়ার কারণে ওই যুবকের এই মর্মান্তিক পরিণতি।

পুলিশ সূত্রে খবর, রসিক ডাঙ্গা এলাকার বছর ৩৫ এর পালন বাউরী তার অন্যান্য বন্ধুদের সাথে শনিবার সন্ধ্যা বেলা তাস খেলছিল। কিন্তু সেই সময় কোন একটা সমস্যা হওয়ায় নিজেদের মধ্যে গোলমাল শুরু হয়ে যায়। বন্ধুদের মধ্যে তৈরি হয় ব্যাপক উত্তেজনা। পরিস্থিতি হাতাহাতি পর্যন্ত গড়িয়ে যায়। অভিযোগ উঠেছে, সেখানেই পালন বাউরীকে পিটিয়ে মেরে ফেলেন তার বন্ধুরা। জানাজানি হতেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশবাহিনী। এলাকার স্থানীয় মানুষদের সঙ্গে কথা বলে ঘটনার তদন্ত শুরু করে পুলিশ।

অন্যদিকে, রক্তাক্ত অবস্থায় পালন বাউড়িকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা তাকে মৃত বলে ঘোষণা করেন। তারপরই এলাকায় আরও উত্তেজনা সৃষ্টি হয়। শুধুমাত্র তাস খেলা হচ্ছিল নাকি তাসের আড়ালে কোনরকম জুয়া খেলা চলছিল, সেই নিয়ে তদন্ত করছে পুলিশ। যারা যারা এই ঘটনায় যুক্ত ছিলেন তাদের সন্ধান চালাচ্ছে দুর্গাপুর ফরিদপুর থানার পুলিশ। ইতিমধ্যেই এলাকাবাসী এই রকম একটি ঘটনায় রীতিমতো ভীতসন্ত্রস্ত হয়ে রয়েছেন। যাতে কোনরকম অশান্তি না হয়, তার জন্য এলাকায় অতিরিক্ত বাহিনী মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।