"শাড়ির বদলে বারমুডা পরতে পারেন, তাহলে পরিষ্কার দেখা যাবে" : মুখ্যমন্ত্রীকে কুরুচিকর মন্তব্য দিলীপের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/03/2021   শেষ আপডেট: 24/03/2021 9:02 p.m.
-

দিদি বুঝে গিয়েছেন, জিততে পারবেন না। তাই নাটক করছেন : দিলীপ ঘোষ

ফের পোশাক নিয়ে কুরুচিকর মন্তব্য করলেন গেরুয়া শিবিরে। এবার জনসমক্ষে রাজ্যের মুখ্যমন্ত্রীকে শাড়ি ছেড়ে বারমুডা পরতে বললেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এরপরেই ফের বির্তকের মুখে দিলীপ ঘোষ। এবার সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে বসলেন। তৃণমূল কংগ্রেস সুপ্রিমোর পা ভাঙা নিয়ে কটাক্ষ করতে গিয়ে তাঁকে ‘‌বারমুডা’‌ পরার পরামর্শ দিলেন দিলীপ।

সম্প্রতি পুরুলিয়ার বান্দোয়ানে দলীয় প্রার্থীর হয়ে সভা করতে গিয়ে মুখ্যমন্ত্রীকে আক্রমণ করে দিলীপ ঘোষ বলেন, "প্লাস্টার কাটা হয়ে গেল। ফের ব্যান্ডেজ বাধা হয়ে গিয়েছে। আর পা তুলে সবাইকে দেখাচ্ছেন। শাড়ি পরে এসে একটা পা ঢাকা। একটা খোলা। এমন শাড়ি পরতে দেখিনি। যদি পা'টা বের করে রাখতে পারেন। তাহলে শাড়ি কেন বারমুডা পরতে পারেন! তাহলে পরিষ্কার দেখা যায়। কত নাটক দেখব আর।"

এর পাশাপাশি দিলীপ ঘোষ আরও বলেন, "দিদি বলছেন, আমি একজন মহিলা। আমায় ভোট ভিক্ষা দিন। আমি বাংলার মেয়ে, কিন্তু বাংলার মেয়ে যা দুর্দশা করেছে, আর কেউ চান না। এবার মেয়ের হাত থেকে মুক্তি চান। দিদি বলছেন যে দুয়ারে দুয়ারে সরকার। দুয়ারে সরকার হল না। ঠেলা গাড়ির সরকার হয়ে গেল। হুইল চেয়ারের সরকার হয়ে গেল। দিদি বুঝে গিয়েছেন, জিততে পারবেন না। তাই নাটক করছেন।"