কলকাতার রবিনসন স্ট্রিটের ছায়া এবার বাঁকুড়ায়, মেয়ের পচা গলা মৃতদেহ আঁকড়ে ধরে রইলেন মা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 10/09/2021   শেষ আপডেট: 10/09/2021 7:09 a.m.

এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে বাঁকুড়ার লাল বাজার এলাকায়

এবারে কলকাতা রবিনসন স্ট্রিটের ছায়া বাঁকুড়ায়। বাঁকুড়ার লালবাজারের কুচকুচিয়া অঞ্চলের ঘটনা রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। প্রায় চারদিন আগে মৃত মানসিক ভারসাম্যহীন মেয়ের দেহ আগলে বসে রইলেন তার মা। দুর্গন্ধ বেরোলে পুলিশে খবর দেয় স্থানীয় বাসিন্দারা। তারপরে পুলিশ এসে কৃষ্ণা দেবী এবং তার মাকে উদ্ধার করে।

জানা গিয়েছে, বহু বছর আগে হরিদ্বার থেকে বাঁকুড়ার এই এলাকায় এসে বসবাস করতে শুরু করেন কৃষ্ণা দেবীর পরিবার। কৃষ্ণা দেবী নিজেও মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে জানা যায়। তিনি তার মা ঊষা বন্দ্যোপাধ্যায় এবং তার বাবার সাথে থাকতেন। বাবার মৃত্যুর পরে তার শারীরিক এবং মানসিক অবস্থা আরো খারাপ হতে শুরু করে। মাঝেমধ্যেই কোন কারন ছাড়াই মাকে না জানিয়ে বাড়ি থেকে বেরিয়ে যেতেন তিনি। তার মা তাকে খুঁজে নিয়ে আসতেন। মা এবং মেয়ের মধ্যে বচসা চলতো।

স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, বেশ কয়েকদিন হয়ে গেছিল ওই বাড়ি থেকে কোন আওয়াজ শুনতে পেতেন না তারা। ঊষা দেবী বেশ কয়েকদিন বাড়ি থেকে বের হননি। তারপরেই আজকে ওই বাড়ি থেকে দুর্গন্ধ বের হওয়ায় পুলিশে খবর দেওয়ার সিদ্ধান্ত নেয় স্থানীয় বাসিন্দারা। পুলিশ এসে দেখতে পায় মেয়ের পচা গলা মৃতদেহ আঁকড়ে ধরে বসে আছেন ঊষা দেবী। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। অন্যদিকে উষাদেবীর বক্তব্য, মেয়ের সামান্য অসুখ হয়েছে, হাসপাতালে নিয়ে গেলেই ঠিক হয়ে যাবে। মেয়ে যে মৃত তিনি সেটা মানতেই চাইছেন না। পুলিশ মনে করছে, উষা দেবীর মানসিক পরিস্থিতিও খুব একটা ভালো নয়।