উত্তরপ্রদেশের থেকেও ভোটে ভালো ফল মিলবে পশ্চিমবঙ্গে, চতুর্থ দফার নির্বাচনের আগেই জয়ী হওয়ার বিশ্বাস শাহের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 07/04/2021   শেষ আপডেট: 07/04/2021 8:19 p.m.
twitter @bjp4bengal

ছোট-মাঝারি-বড় সব ধরণের শিল্প হবে : প্রতিশ্রুতি শাহের

বাকি আর মাত্র পাঁচ দফার নির্বাচন। দু’দিন বাদেই রাজ্যে চতুর্থ দফার নির্বাচন। আর তার আগে সিঙ্গুরের (Singur) মাটিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Home Minister Amit Shah)। এদিন বুধবার সিঙ্গুরে বিজেপি প্রার্থী রবীন্দ্রনাথ ভট্টাচার্যের সমর্থনে ব়্যালি করলেন বিজেপির তারকা প্রচারক। এই রোড শো থেকেই অমিত শাহের বার্তা, "ছোট-মাঝারি-বড় সব ধরণের শিল্প হবে। শুধু ছোট বা মাঝারি নয়, রাজ্যে বড় শিল্প আনবে বিজেপি। শিল্প ফিরবে সিঙ্গুরেও।" উল্লেখ্য, কয়েকদিন আগেই মুখ্যমন্ত্রী বলেছিলেন, "আমার আন্দোলনের স্থান। সিঙ্গুরে আমার আবেগ জুড়ে রয়েছে।"

সিঙ্গুরের পর ডোমজুড়েও রাজীব বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে রোড শো করেন শাহ। সেখান থেকে তাঁর দাবি, “প্রথম তিন দফা নির্বাচনে ৬৩-৬৮টি আসন পাবে বিজেপি। বিপুল ব্যবধানে জিতবেন রাজীব।" এদিন তিনে আরও বলেন, "আমি মাত্র একটা গ্রাম পঞ্চায়েতে ঘুরে দেখলাম। সেখানে মানুষের যা উৎসাহ দেখলাম, তাতে আমি নিশ্চিত, বিপুল ব্যবধানে রাজীব জিতবেন। দুশোরও বেশি আসনে জিতে বাংলায় সরকার গড়বে BJP।"

এরপরেই মুখ্যমন্ত্রীকে আক্রমণ করে শাহের বক্তব্য, "তাঁর মন্তব্য ও আচরণেই হতাশা স্পষ্ট বোঝা যাচ্ছে।" উল্লেখ্য, এদিন ডোমজুড় এলাকায় BJP সমর্থক রিকশাওয়ালার বাড়িতে মধ্যাহ্নভোজ সারেন শাহ। শাহের পাশে বসেই মধ্যাহ্নভোজ সারেন রাজীবও।

এদিন শাহের সাফ কথা, "পশ্চিমবঙ্গে পরিস্থিতি আমাদের অনুকূলে। বাংলার মানুষ আরেকটা পরিবর্তনের জন্য তৈরি। আমরা ২০০-র বেশি আসন জিতবো। ২০১৭-য় উত্তর প্রদেশে দলের জয়ের থেকেও বড় জয় পাবো এবার। ২০১৭ সাল থেকে আমি বলে আসছি যে পশ্চিমবঙ্গে দল ভাল ফল করতে পারে। ২০১৯-এ আমি ২১টা আসন জিতবো বলেছিলাম। পশ্চিমবঙ্গের মানুষের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বের ওপর ভরসা রয়েছে এব্যাপারে আমি নিশ্চিত।"