CBI হেফাজতে অনুব্রত, নিরপেক্ষ তদন্তের দাবিতে পথে নামবে তৃণমূল

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 11/08/2022   শেষ আপডেট: 11/08/2022 6:57 p.m.
চন্দ্রিমা ভট্টাচার্য facebook.com/AITCofficial

নিরপেক্ষ তদন্তের দাবিতেই প্রতিবাদ জানাবে তৃণমূল : চন্দ্রিমা ভট্টাচার্য

গরুপাচার মামলায় (Cow Smuggling Case) ১০ বার অনুব্রতকে তলব করে সিবিআই। মাত্র একবার হাজিরা দেন তৃণমূল জেলা সভাপতি। অসুস্থতার কথা বলে গতকালও হাজিরা এড়ান অনুব্রত মন্ডল। আজ সিবিআইয়ের হাতে আটক হন অনুব্রত মণ্ডল। ইতিমধ্যেই তাঁকে আদালতে পেশ করা হতে, ১০ দিনের সিবিআই হেফাজতের নির্দেশ দিয়েছেন আদালত।

এই ইস্যুতে অবশেষে মুখ খুলল তৃণমূল। "কেন্দ্রীয় সংস্থাগুলি নিরপেক্ষতা হারাচ্ছে। রাজনৈতিক প্রতিহিংসা পরায়ণ চেহারা বেরিয়ে আসছে", অনুব্রত মণ্ডল গ্রেফতার হওয়ার পর সাংবাদিক বৈঠক করে তৃণমূলের তরফে এমনটাই দাবি করল দলের নেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য।

সাংবাদিক বৈঠক করে তৃণমূলের তরফ থেকে জানানো হল, কেন্দ্রীয় সংস্থাগুলির তদন্তের নিরপেক্ষতার দাবি জানিয়ে পথে নামতে চলেছে তৃণমূল। শুক্রবার থেকেই শুরু হচ্ছে এই কর্মসূচী।জেলায় জেলায় চলবে এই প্রতিবাদ মিছিল। দলের তরফে চন্দ্রিমা জানিয়েছেন, "নিরপেক্ষ তদন্তের দাবিতেই প্রতিবাদ জানাবে তৃণমূল। শুক্রবার ও শনিবার দুপুর ৩ টে থেকে বিভিন্ন জেলায় এই প্রতিবাদ মিছিল হবে।" এছাড়াও অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে কী ব্যবস্থা নেবে দল, তা যথাসময়ে জানানো হবে, সাংবাদিক বৈঠকে আজ এমনটাই জানালেন চন্দ্রিমা ভট্টাচার্য।