"করোনা হয়েছে বলে ভোট বন্ধ করা চলবে না।" চুঁচুড়ার সভা থেকে মমতার হুঁশিয়ারি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 05/04/2021   শেষ আপডেট: 05/04/2021 5:50 p.m.
মমতা বন্দ্যোপাধ্যায় twitter @BanglarGorboMB

হুগলির সভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হুঙ্কার

আগামীকাল তৃতীয় দফা নির্বাচন। ৩ জেলার ৩১ টি কেন্দ্রে ভোটগ্রহণ চলবে। তার আগে আজকের সভায় বিজেপি কড়া সমালোচনা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ মমতা বন্দ্যোপাধ্যায়ের ৪ টি সভা ছিল চুঁচুড়া, চণ্ডীতলা, উত্তরপাড়া এবং ভাঙড়ে। আজকের সভায় মুখ্যমন্ত্রী কড়া ভাষায় বিজেপির বিরুদ্ধে একের পর এক অভিযোগ তুলেছেন।

দেশে করোনা ভাইরাসের প্রকোপ দিন দিন বাড়ছে। এ নিয়ে দেশবাসীর আতঙ্কের শেষ নেই। আজ চুঁচুড়ার সভায় মুখ্যমন্ত্রী বলেছেন, "করোনা হয়েছে বলে ভোট বন্ধ করা চলবে না।" তিনি আট দফা নির্বাচনের সমালোচনা করেছেন। কড়া ভাষায় প্রশ্ন তুলেছেন কাদের সুবিধা পাইয়ে দিতে এই আট দফা নির্বাচন হচ্ছে। তিনি বলেছেন, "এই পরিস্থিতিতে ভোটটা কি তিন চার দফায় করা যেত না?" মুখ্যমন্ত্রীর কেন্দ্র সরকারের বিরুদ্ধে অভিযোগ বারবার বলার পরেও ডানলপ কারখানাটি খুলে দেওয়া হচ্ছে না। কারণ কেন্দ্র সরকার, "চোখেও দেখে না, কানেও শোনে না।"

এদিনের সভায় মুখ্যমন্ত্রী সারদা রোজভ্যালি প্রসঙ্গে বিজেপিকে তুলোধোনা করেছেন। তিনি বলেছেন, "আমি তো এদের কীর্তিকলাপ সব জানি। আমাদের দলকে সারদা - নারদা বলে, সারদা - নারদার সবচেয়ে কোলের বাচ্চা এরা।" বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায় সম্পর্কে মুখ্যমন্ত্রীর অভিযোগ, লকেট সারদার গলার 'লকেট'। আজকের সভায় বারবার মুখ্যমন্ত্রী বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বদের বিরুদ্ধে রীতিমতো তোপ দেগেছেন। হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায় মমতার খোঁচার জবাবে বলেছেন,"উনি মুখ্যমন্ত্রী পদে থেকেও মিথ্যে কথা বলেন। আমি চ্যালেঞ্জ করছি ক্ষমতা থাকলে প্রমাণ করে দেখান।"