লাভলি মৈত্রের অনুষ্ঠান মঞ্চে আগুন, অভিযোগ 'রাজনৈতিক ষড়যন্ত্রের'

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 04/07/2021   শেষ আপডেট: 04/07/2021 1:07 p.m.
লাভলি মৈত্র https://www.facebook.com/lovelymaitraofficial21/

রবিবার এই মঞ্চে শিশুদের নিয়ে এক অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা

সোনারপুর দক্ষিণের তৃণমূল কংগ্রেসের বিধায়ক লাভলি মৈত্রের (Lovely Maitra) অনুষ্ঠান মঞ্চ পুড়ে ছাই হল বলে সূত্রের খবর। পরিকল্পনামাফিক গেরুয়া শিবির এই ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ। যদিও বিজেপি (BJP) এই অভিযোগ অস্বীকার করে বলেছে তৃণমূল কংগ্রেসের (TMV) অন্তর্দ্বন্দ্বের কারণে এই ঘটনা ঘটেছে।

সূত্রের খবর, রবিবার সকাল ১০ টা নাগাদ ব্লু স্কাই মাঠে শিশুদের পুষ্টিকর খাদ্য বিতরণের একটি অনুষ্ঠান ছিল। সেই মাফিক একটি অনুষ্ঠান মঞ্চ তৈরি করা হয়েছিল। এই অনুষ্ঠানের উদ্যোক্তা ছিলেন স্বয়ং বিধায়ক লাভলি মৈত্র। যদিও শনিবার রাতে আচমকাই এই অনুষ্ঠান মঞ্চে আগুন লেগে যায়। ঘটনাটি পুলিশের নজরে আসে। পুলিশ এবং তৃণমূল কর্মীদের তৎপরতায় আগুন নেভানোর কাজ চলে। খবর যায় এলাকার বিধায়ক লাভলি মৈত্রের কাছে। তৃণমূলের পক্ষ থেকে অভিযোগ করা হয় অনুষ্ঠান বানচাল করতে বিজেপি এই ষড়যন্ত্র করেছে। যদিও বিজেপির দাবি এর সঙ্গে তাদের কোন হাত নেই। সোনারপুর দক্ষিণে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের ফলে এই ঘটনা ঘটেছে। ইতিমধ্যেই সোনারপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। কে বা কারা এই ঘটনার নেপথ্যে আছে তার তদন্ত শুরু করেছে পুলিশ।

উল্লেখ্য, বেশ কয়েক দিন আগে ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের সঙ্গে নাম জড়িয়ে যায় লাভলি মৈত্রের। লাভলি মৈত্রের একাধিক সভায় অভিযুক্ত দেবাঞ্জন দেবকে দেখা গেছে বলে অভিযোগ ওঠে। এমনকী এলাকার অনেকে দেবাঞ্জন দেবের ভুয়ো ভ্যাকসিন শিবির থেকে টিকা নিয়েছেন বলে জানা যায়। বিধায়ক লাভলি মৈত্র সোনারপুর থানায় অভিযোগ দায়ের করেন। যদিও তিনি জানিয়েছিলেন দেবাঞ্জন দেবের সঙ্গে তাঁর কোন ব্যক্তিগত পরিচয় ছিল না। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই নতুন এক 'রাজনৈতিক ষড়যন্ত্রের' শিকার অভিনেত্রী বিধায়ক লাভলি মৈত্র বলে অভিযোগ করেছেন।