বাসন্তীতে গুলিবিদ্ধ তৃণমূল পঞ্চায়েত সদস্য, অভিযোগ বিজেপির বিরুদ্ধে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 29/03/2021   শেষ আপডেট: 29/03/2021 11:29 a.m.

অভিযোগ অস্বীকার করে একে 'তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব' বলে দাবি বিজেপির

প্রথম দফায় ভোটগ্রহণের পরেও থামেনি গোলাগুলি। জেলায় জেলায় বাড়ছে শাসক-বিরোধী সংঘাত। গতরাতে দক্ষিণ চব্বিশ পরগণার বাসন্তীতে গুলিবিদ্ধ হন তৃণমূলের পঞ্চায়েত সদস্য অনুপ হালদার। এই ঘটনায় সরাসরি বিজেপিকেই দায়ী করেছে তৃণমূল। যদিও এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছে স্থানীয় বিজেপি নেতৃত্ব।

ঠিক কী হয়েছিল গতকাল রাতে? সূত্রের খবর, অন্যান্য দিনের মতোই দলীয় কাজ সেরে রাত এগারোটা নাগাদ বাইকে করে একসাথে বাড়ি ফিরছিলেন অনুপ হালদার ও তার ভাই। বাসন্তীর আমঝাড়া এলাকায় তাদের বাইককে চারপাশ থেকে ঘিরে ফেলে দুজনের ওপর চড়াও হয় একদল দুষ্কৃতী। কিছু বুঝে ওঠার আগেই আচমকা অনুপবাবুকে লক্ষ্য করে গুলি চালায় ওই দুষ্কৃতীরা। ভাই বাঁচাতে এলে তাকেও আঘাত করা হয়। স্থানীয়রা ছুটে আসতেই চম্পট দেয় দুষ্কৃতীর দল। রক্তাক্ত অবস্থায় তড়িঘড়ি অনুপ হালদারকে ক্যানিং হাসপাতালে নিয়ে যান তারা। আপাতত ওই হাসপাতালেই চিকিৎসাধীন অনুপবাবু।

তৃণমূল প্রার্থী শ্যামল মন্ডল স্পষ্ট দাবি করেন, "বিজেপির দুষ্কৃতীরাই এই ঘটনা ঘটিয়েছে। আমাদের কর্মীরা যখন বুথে মিটিং করে ফিরছিলেন তখনই তাঁদের উপর আক্রমণ করা হয়।" পাল্টা বাসন্তীর বিজেপি প্রার্থীর দাবি,"তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের ফলেই এই ঘটনা। এর সঙ্গে বিজেপির কোন সম্পর্ক নেই।" স্বভাবতই, এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।