বিনা প্রতিদ্বন্দ্বিতায় দিনহাটা পুরসভা দখল ঘাসফুলের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 10/02/2022   শেষ আপডেট: 10/02/2022 7:55 p.m.
-

ভোট তিনটি ওয়ার্ডে, ভোটের পূর্বেই জয় তৃণমূল শিবিরে

এবার ভোটের আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় উত্তরবঙ্গের দিনহাটায় জিতে গিয়েছে ঘাসফুল। পাশাপাশি সেখানে উঠল জয়ের পতাকা। গত বুধবারই সাতটা পৌরসভায় জয়ী হয়েছিল ঘাসফুল। এদিন আবারও দিনহাটা পৌরসভায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হল তৃণমূল। সাঁইথিয়া, বজবজের পর দিনহাটা এখন তৃণমূলের দখলে। পূর্বে সাতটি কেন্দ্র জয় করেছিল জোড়াফুল , এদিন আরও একটিতে জয়ী। কিছুটা ক্ষুব্দ হয়েই এই নির্বাচন থেকে বামেরা সরে দাঁড়ায় বলে জানা যাচ্ছে।

বুধবার বিরোধীদের পক্ষ থেকে সাত জন মনোনয়নপত্র দাখিলই করতে পারেনি, ফল স্বরূপ সাতটি আসনে জয়ী হয়ে যায় তৃণমূল। পাশাপাশি ঘাসফুলের লক্ষ্য ছিল ১৬টি আসনে জয়ের। এরপর একের পর এক খবর আসতে থাকে ৪ নং ওয়ার্ডের প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে, এই ভাবে বিরোধী দল কেউ মনোনয়নপত্র জমা দেয়নি।

কেউ বা মনোনয়নপত্র প্রত্যাহার করে, কাউকে মনোনয়নপত্র জমা দিতে কেন্দ্রে ঢুকতে দেওয়া হয়নি বলে বিরোধী দলের পক্ষ থেকে তৃণমূলের দিকে অভিযোগ উঠেছে। যার ফল স্বরূপ তৃণমূল ১৬-০ তে জিতে গিয়ে তাদের লক্ষ্য পূরণ করে।অন্যদিকে বিরোধী দল বামেদের পক্ষ থেকে সাধারণ জনগণের কাছে আবেদন যেন তাদের মত সাধারণ জনগনও আগামী বাকী পৌরসভার নির্বাচন থেকে সরে দাঁড়ায়।