দুষ্কৃতীদের হামলায় গুলিবিদ্ধ তৃণমূল নেতা, চাঞ্চল্য পুরুলিয়ায়

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 11/07/2021   শেষ আপডেট: 11/07/2021 8:11 a.m.

অস্ত্রোপচারের করে পেট থেকে গুলি বার করলেন চিকিৎসকরা

বিধানসভা নির্বাচনের আগেও দুষ্কৃতীদের আক্রমণের কোপে পড়েন পুরুলিয়ার তৃণমূল নেতা প্রদীপ বন্দ্যোপাধ্যায়। এবার নির্বাচনের পরেও তাকে আক্রমণ করল দুষ্কৃতীরা। গতরাতে তার ওপর হামলা চালিয়ে তার পেট লক্ষ্য করে গুলি করে ওই কুচক্রীরা। কয়েক বছর আগেও তার অবস্থান বিজেপিতে হলেও নির্বাচনের পর তৃণমূলে যোগ দেন। তবে রাজনৈতিক কারণে হামলা কিনা, তা এখনও স্পষ্ট নয়।

কি হয়েছিল গতরাতে? স্থানীয় সূত্র মারফত খবর, গতকাল রাত সাড়ে আটটা নাগাদ কাজ সেরে পুরুলিয়া বাসস্ট্যান্ড থেকে মোটর সাইকেল বাড়ি ফিরছিলেন প্রদীপবাবু। চিত্তরঞ্জন হাই স্কুলের কাছাকাছি একটি স্থানের ওপর দিয়ে যাবার সময় তাকে লক্ষ্য করে অন্ধকারে গুলি করে দুষ্কৃতীরা। গুলি এসে পেটে লাগলে ওই স্থানেই লুটিয়ে পড়েন তিনি। তৎক্ষণাৎ তাকে নিয়ে আসা হয় পুরুলিয়া দেবেন মাহাতো সদর হাসপাতালে। ওই ঘটনাস্থল থেকে প্রদীপবাবুর মোবাইল ও একটি পিতলের গুলির খোল উদ্ধার করেছে পুরুলিয়া সদর থানার পুলিশ।

হাসপাতালে নিয়ে গিয়ে পেট থেকে গুলি বের করার জন্য ইতিমধ্যেই তার অস্ত্রোপচার শুরু করেন চিকিৎসকরা। জেলা পুলিশ সুপার অবশ্য এ বিষয়ে মুখ খোলেননি। প্রসঙ্গত উল্লেখ্য, গতদিন পেট্রোল ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদেও পথে নেমেছিলেন ওই তৃণমূল নেতা।