ব্যাঙ্কে অ্যাকাউন্ট খুলতে এসে ব্যাঙ্ক ম্যানেজার-কর্মীদের হেনস্থা, চড় তৃণমূল নেতার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 30/08/2021   শেষ আপডেট: 30/08/2021 9:21 p.m.
Trinamool Congress flag By VNC200 - Own work, Public Domain, https://commons.wikimedia.org/w/index.php?curid=105101076

অভিযোগ অস্বীকার তৃণমূল নেতার

রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে ঢুকে কর্মীদের উপর চড়াও সস্ত্রীক তৃণমূল নেতা। ঘটনাটি ঘটেছে দক্ষিণ চব্বিশ পরগনার বারুইপুরের খাসমল্লিকে। ব্যাঙ্ক কতৃপক্ষের অভিযোগ, লক্ষীর ভান্ডার প্রকল্পের জন্য রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কটিতে অ্যাকাউন্ট খুলতে যান হরিহরপুর গ্রামের পঞ্চায়েত সদস্যা রাবিয়া বাঁশুরি এবং তাঁর স্বামী তথা তৃণমূল নেতা ওয়াইদুল রহমান। ব্যাঙ্কে ঢুকেই তাঁরা ব্যাঙ্ক ম্যানেজারকে হুমকি দিতে শুরু করেন। ঘটনার ভিডিও করায় এক ব্যাঙ্ক কর্মীকে মারধোর শুরু করেন ওয়াইদুল। ঘটনার পরিপ্রেক্ষিতে বারুইপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

ঘটনাকে কেন্দ্র করে একটি ভিডিও ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। ভিডিওটিতে দেখা গিয়েছে, ব্যাঙ্ক কর্মীদের কেবল হেনস্থা বা অশ্রাব্য ভাষায় গালিগালাজ নয়, তাঁদের গায়ে রীতিমতো হাত তুলছে ওয়াইদুল রহমান। যদিও হেনস্থা এবং মারধোর, দুইয়েরই অভিযোগ কার্যত অস্বীকার করেছেন অভিযুক্ত তৃণমূল নেতা।

প্রসঙ্গত, পয়লা সেপ্টেম্বর থেকে চালু হওয়ার কথা লক্ষীর ভান্ডার প্রকল্পের। ঠিক সেই কারনেই অ্যাকাউন্ট খুলতে ব্যাঙ্কে পড়ছে লম্বা লাইন। তার মাঝেই এমন অপ্রীতিকর ঘটনার সাক্ষী বারুইপুর, যার জেরে অস্বস্তিতে শাসক শিবির।

যদিও, ওয়াইদুলের দাবী, ম্যানেজার অ্যাকাউন্ট খুলতে চাননি বলেই দুপক্ষের বাকবিতন্ডা হয়। মৌখিকভাবে দুইপক্ষের ঝামেলার সমাধানও হয়ে যায় বলে দাবী বারুইপুরের দাপুটে তৃণমূল নেতার। তবে ব্যাঙ্ক কর্মীর গায়ে হাত তোলার ঘটনা স্বীকার করেননি তিনি।

ওয়াইদুলের বিরুদ্ধে থানায় অভিযোগ করা হলেও থানার তরফ থেকে কোনো ব্যবস্থা গ্রহণ করা হয়নি বলেই অভিযোগ ব্যাঙ্ক কতৃপক্ষের। এর মাঝেই ঘটনাকে তৃণমূলী সংস্কৃতি বলে কটাক্ষ করেছে বিজেপি।