চাকরির টোপ দিয়ে ধর্ষণের অভিযোগ, কাঠগড়ায় তৃণমূল নেতা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 05/08/2022   শেষ আপডেট: 05/08/2022 10:13 a.m.

মানবাধিকার কর্মীর সহযোগিতায় থানায় অভিযোগ দায়ের, তদন্তে পুলিশ

একটা চাকরির খুব প্রয়োজন ছিল। অনেকের কাছেই বলে রেখেছিলেন যুবতী। এলাকার একজন তৃণমূল কংগ্রেসের নেতাকেও তিনি বারবার অনুরোধ করেছিলেন যদি একটা চাকরির ব্যবস্থা করে দেওয়া যায়। কিন্তু পরিণামে চাকরি দেওয়ার নাম করে বাড়িতে ডেকে ধর্ষণের অভিযোগ উঠবে, এমন কথা কেই-বা জানত!

ঘটনাটি উত্তর ২৪ পরগণার পানিহাটি (Panihati) এলাকার। পানিহাটির জয়প্রকাশ কলোনির একজন তৃণমূল কংগ্রেসের নেতার বিরুদ্ধে এমনই চাঞ্চল্যকর অভিযোগ উঠেছে। অভিযোগ, এলাকার এক যুবতীকে চাকরি দেওয়ার নাম করে বাড়িতে ডেকে জোরপূর্বক ধর্ষণ করেছেন সেই অভিযুক্ত ব্যক্তি। এমনকী ঘটনা প্রকাশ্যে এলে ছাদ থেকে ফেলে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছে বলেও খবর। পরবর্তীকালে একজন মানবাধিকার কর্মীর সহযোগিতায় থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন সেই যুবতী।

সূত্রের খবর, বৃহস্পতিবার দুপুর নাগাদ সেই ব্যক্তি যুবতীকে বাড়িতে ডেকে পাঠান। তিনি বলেন, তাঁর জন্য একটি চাকরির ব্যবস্থা হয়েছে। যুবতী কথা মতো সেই তৃণমূল কংগ্রেসের নেতার বাড়িতে উপস্থিত হন। তখন তিনি ঘরে বসে মদ্যপান করছিলেন। তারপর ঘর বন্ধ করে যুবতীর উপর ঝাঁপিয়ে পড়েন বলে অভিযোগ। প্রথমে শ্লীলতাহানি এবং তারপর তাঁকে ধর্ষণ করা হয়েছে, এমনটাই অভিযোগ। যদিও গোটা ঘটনাটি অস্বীকার করেছেন অভিযুক্তের ঘনিষ্ঠ মহলের একাংশ। তাঁদের পাল্টা অভিযোগ, ট্র্যাপে ফেলে তাঁকে ফাঁসানো হয়েছে। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন সেই যুবতী। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।