দিলীপ ঘোষের বিরুদ্ধে অভিযোগ জানাতে রাজভবনের দারস্থ তৃণমূল

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 07/07/2022   শেষ আপডেট: 07/07/2022 1:18 p.m.
Facebook @dilipghoshbjp

তৃণমূল সূত্রের দাবি, দলনেত্রীর বিরুদ্ধে অপমানজনক মন্তব্য বরদাস্ত করা হবে না

মুখ্যমন্ত্রী (West Bengal Chief Minister) মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) নিয়ে কুরুচিকর এবং কুৎসিত মন্তব্য করায় এবার দিলীপ ঘোষের (Dilip Ghosh) বিরুদ্ধে রাজ্যপালের (Governor) কাছে নালিশ জানাবে তৃণমূল (Trinamool)। সূত্রের খবর, দিলীপ ঘোষের শাস্তির দাবিতে আজ তৃণমূলের আট সদস্যের প্রতিনিধিদল দল যাচ্ছে রাজভবনে। মুখ্যমন্ত্রীকে কেন এমন মন্তব্য? তার প্রতিবাদ করতেই ব্রাত্য বসু, কুণাল ঘোষ এবং ৫ জন মহিলা জনপ্রতিনিধি আজ দারস্থ হবেন রাজভবনে।

বুধবার এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের অনুষ্ঠানে গিয়ে মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্যে করে দিলীপ (Dilip Ghosh) ঘোষ বলেন, "মমতা বাংলায় দাঁড়িয়ে নিজেকে বলেন বাংলার মেয়ে। গোয়ায় গিয়ে বলেন, গোয়ার মেয়ে। আরে বাবা-মায়ের ঠিকানা নেই নাকি! যেখানে-সেখানে গিয়ে যা ইচ্ছে বলে দেবেন, হয় নাকি এটা?"

দিলীপ ঘোষের এই মন্তব্যের জেরে, তীব্র প্রতিক্রিয়া দেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। বলেন, "এই ধরনের ভুলভাল কথা বলা ব্যক্তিদের এবার গ্রেপ্তার করা উচিৎ। বর্তমানে দেশের একমাত্র মহিলা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর সম্পর্কে বিজেপি নেতারা এভাবে কথা বলেন!”