তোলা না পেয়ে কারখানার ম্যানেজারকে মারধর, ধৃত ৩ তৃণমূল কর্মী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 05/08/2022   শেষ আপডেট: 05/08/2022 8:20 a.m.
-

ইতিমধ্যেই ধৃতদের গ্রেপ্তার করেছে পুলিশ

তোলা না পেয়ে মারধরের অভিযোগ উঠল তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। ঘটনা বাঁকুড়ার গঙ্গাজলঘাটির। জানা গিয়েছে, বুধবার রমাপদ কর্মকার নামের এক কারখানার ম্যানেজারকে গাড়ি থেকে নামিয়ে রাস্তায় ফেলে মারধর করে গোপাল গড়াই, ভোলানাথ মণ্ডল ও মহাদেব মণ্ডল নামের স্থানীয় বাসিন্দা, যারা তৃণমূলের সঙ্গে যুক্ত। ইতিমধ্যেই ধৃতদের গ্রেপ্তার করেছে পুলিশ।

রমাপদর অভিযোগ, "সকাল সাড়ে ৯টা নাগাদ সহকর্মীদের সঙ্গে গাড়িতে গঙ্গাজলঘাটির চৌশালে ফেরোঅ্যালয়ের কারখানায় যাচ্ছিলাম। কারখানায় ঢোকার কিছু আগে মোটরবাইক নিয়ে আমাদের গাড়ি আটকায় এক যুবক। গাড়ি থামাতেই জনা দশেক যুবক জুটে যায়। তারা জোর করে দরজা খুলে আমাকে টেনে নিয়ে গিয়ে রাস্তায় ফেলে বেধড়ক মারধর শুরু করে। সহকর্মীরা যাতে গাড়ি থেকে নামতে না পারেন, সে জন্য দরজার আগলে দাঁড়িয়েছিল কয়েকজন দুষ্কৃতী।" প্রসঙ্গত, গঙ্গাজলঘাটি ব্লক স্বাস্থ্যকেন্দ্রে প্রাথমিক চিকিৎসা চলছে রমাপদর।

ঘটনার জেরে আলোড়নের সৃষ্টি হয়েছে এলাকায়। চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ়ের (শিল্প) যুগ্ম সম্পাদক প্রবীর সরকার বলেন, "এমন ঘটনা জেলায় আগে ঘটেনি। শিল্পের পরিবেশ ক্রমশ খারাপ হচ্ছে। পুলিশ-প্রশাসন এখনই কড়া হাতে দুষ্কৃতীদের দমন না করলে কিছু করার থাকবে না।" অন্যদিকে বাঁকুড়ার পুলিশ সুপার বৈভব তিওয়ারি বলেছেন, "অভিযুক্ত তিন জনের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করে গ্রেফতার করা হয়েছে। এই ধরনের ঘটনা বরদাস্ত করা হবে না।" উল্লেখ্য, ধৃতদের আজ, বৃহস্পতিবার বাঁকুড়া আদালতে তোলা হয়েছিল।