বঙ্গ বিজেপিতে ফের ভাঙন, টিটাগড়ে হাজার দুয়েক কর্মী নিয়ে তৃণমূলে দুই বিজেপি নেতা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 12/09/2021   শেষ আপডেট: 12/09/2021 3:19 p.m.
তৃণমূল-বিজেপি

যোগদানকারী দুই নেতাই নিহত বিজেপি নেতা মনীশ শুক্লার ঘনিষ্ঠ বলে এলাকায় পরিচিত

গতমাসেই উত্তর ২৪ পরগনার ভাটপাড়ায় বিজেপি ছেড়ে তৃণমূলে নাম লিখিয়েছিল অর্জুন সিং ঘনিষ্ঠ বিজেপির তিন বিদায়ী কাউন্সিলর। মাস গড়াতে না গড়াতেই ফের ভাঙনের মুখে অর্জুন-গড়। এবার টিটাগড়। রবিবার ব্যারাকপুর বিধানসভা কেন্দ্রের হাজার দুয়েক বিজেপি কর্মীকে নিয়ে শাসক শিবিরে যোগদান করলেন দুই বিজেপি নেতা। এদিন ব্যারাকপুরের তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তী এবং তৃণমূলের দমদম-ব্যারাকপুর জেলা কমিটির সভাপতি পার্থ ভৌমিকের উপস্থিতিতে তাঁরা তুলে নেন দলীয় পতাকা। উল্লেখ্য, যোগদানকারী দুই নেতাই নিহত বিজেপি নেতা মনীশ শুক্লার ঘনিষ্ঠ বলে এলাকায় পরিচিত।

তবে এই বিপুল পরিমানে যোগদানের পিছনে স্থানীয় বিজেপি নেতৃত্বের দাবী, শাসক দলের সন্ত্রাসের ফলেই তাঁদের কর্মীদের বিপুল হারে যোগদান। তাঁদের অভিযোগ, ভয় দেখিয়ে বিজেপি নেতা কর্মীদের তৃণমূলে যোগ দেওয়ানো হচ্ছে। যদিও এর বিপক্ষে তৃণমূলের পাল্টা দাবী, তৃণমূলের সন্ত্রাসের জন্য নয়, বরং বিজেপির সন্ত্রাস রোখার জন্যই তাঁদের তৃণমূলে যোগদান।

সমগ্র রাজ্য জুড়েই বিজেপিতে রক্তক্ষরন অব্যাহত। গত মাসে ভাটপাড়া পুরসভার তিন বিদায়ী বিজেপি কাউন্সিলর জ্যোতিপ্রিয় মল্লিকের হাত থেকে তুলে নেন তৃণমূলের দলীয় পতাকা। তাঁদের মধ্যে ছিলেন ৯ নম্বর ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর জ্যোতি সাউ, ১১ নম্বর ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর সোহন প্রসাদ চৌধুরী এবং ১২ নম্বর ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর গীতা যাদব। উল্লেখ্য, সোহন প্রসাদ চৌধুরী অর্জুন সিংয়ের অত্যন্ত ঘনিষ্ঠ বলে পরিচিত ছিলেন। তার রেশ কাটতে না কাটতেই আবারও বড়সড় ফাটলের সম্মুখীন বঙ্গ বিজেপি।