আনিস খান হত্যাকাণ্ডে নয়া মোড়! এবার 'হুমকি ফোন' আনিস খানের দাদার ফোনে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 23/02/2022   শেষ আপডেট: 23/02/2022 12:06 p.m.
https://www.facebook.com/profile.php?id=100006999370234

সিবিআই তদন্তের দাবি থেকে পিছু হঠার হুমকি, অভিযোগ আনিস খানের দাদার

আনিস খান (Anish Khan) হত্যাকাণ্ডে নয়া মোড়। খুনের হুমকি দিয়ে ফোন করার অভিযোগ করলেন আনিস খানের দাদা। পাশাপাশি সিবিআই তদন্ত থেকে পিছু না হটলে গোটা পরিবার বিপদে পড়তে পারে, এমনই চাঞ্চল্যকর অভিযোগ উঠেছে।

ঠিক কী ঘটেছিল? সূত্রের খবর, গতকাল রাত ১ টা ৪ মিনিট নাগাদ মৃত আনিস খানের দাদা সাবির খানের ফোনে একটি অচেনা নম্বর থেকে ফোন আসে। ফোনটি হুমকি ফোন ছিল বলে অভিযোগ করেছেন তিনি। তাঁর স্পষ্ট অভিযোগ, সেই অচেনা নম্বর থেকে রীতিমতো হুমকি দেওয়া হয়। আনিস খান মৃত্যু রহস্যে সিবিআই তদন্তের দাবি থেকে সরে না গেলে গোটা পরিবার বিপদে পড়তে পারে এমনই চাঞ্চল্যকর অভিযোগ করেছেন আনিস খানের দাদা।

উল্লেখ্য, আনিস খানের বাবা স্পষ্ট জানিয়েছিলেন রাজ্য পুলিশের সিটের উপর তাঁর ভরসা নেই। আনিসের মোবাইলও তিনি সিটের হাতে তুলে দিতে নারাজ। তিনি আদালত কিংবা সিবিআইয়ের হাতে তুলে দিতে চান। তাঁদের স্পষ্ট দাবি গোটা ঘটনার সিবিআই তদন্ত হোক। কেবল আনিস খানের পরিবার নয়, আনিসের গ্রামের মানুষরাও তাই চান। আর এমন পরিস্থিতিতে এই হুমকি ফোন যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকদের একাংশ।

ইতিমধ্যেই গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। তদন্তে অসহযোগিতার কারণে আমতা থানার দুই পুলিশ কর্মীকে সাসপেন্ড করা হয়েছে। নিরপেক্ষ তদন্তের স্বার্থে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সিট গঠন করেছেন। ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ তদন্তের রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। তারপরও আনিসের পরিবার সিবিআই তদন্তের দাবিতে অনড়। এমন পরিস্থিতিতে এমন অচেনা নম্বর থেকে হুমকি ফোন ঘিরে তৈরি হয়েছে নয়া জল্পনা।