বউভাতের দিনেই বরের ঝুলন্ত দেহ উদ্ধার, কারণ ঘিরে ধোঁয়াশা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 07/08/2022   শেষ আপডেট: 07/08/2022 12:50 p.m.
ফাঁসি @pixabey

বিয়ে নিয়েই কি তৈরি হয়েছিল মানসিক অবসাদ, খতিয়ে দেখছে পুলিশ

বাড়িতে আলোর রোশনাই। লোকজনদের ব্যস্ততায় গমগম করছে গোটা বাড়ি। বউভাত বলে কথা! এদিকে আচমকাই নিখোঁজ বাড়ির ছেলে, যাঁর কী না কয়েক ঘন্টা আগে বিয়ে হয়েছে। মুহূর্তেই সব আনন্দ মাটি। অনেক খোঁজাখুঁজির পর বাড়ির পাশ থেকেই উদ্ধার হল বরের ঝুলন্ত দেহ। কারণ কী? জানা নেই কারুর।

ঘটনাটি নদিয়ার নাকাশিপাড়া থানা এলাকার গাছা গ্রামের। বৃহস্পতিবার এই গ্রামের বছর আঠাশের এক যুবক অসিত ঘোষের সঙ্গে বিয়ে হয়েছিল বেথুয়াডহরির এক কনের সঙ্গে। ধুমধাম করেই বিয়ের অনুষ্ঠান শেষ হয়। শনিবার ছিল বউভাত। ঘরে আত্মীয়স্বজনদের ভিড়। এরমধ্যেই আচমকাই নিখোঁজ সেই যুবক। প্রথমে মনে হয়েছিল হয়তো বাইরে কোথাও গিয়েছেন। কিন্তু বেশ কিছুক্ষণ কেটে যাওয়ার পরও কোন সন্ধান মেলেনি। অনেক খোঁজাখুঁজির পর দেখা যায় বাড়ির অদূরে একটি বাগানে সেই যুবকের গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত দেহ। আচমকাই এই ঘটনা ঘিরে বাড়িতে শোকের ছায়া।

বাড়ির লোকজনদের বক্তব্য, সকলেই ঘরের কাজে ব্যস্ত। বউভাতের দিন বাড়িতে লোকজনদের আনাগোনা লেগেই আছে। এরমধ্যেই কখন অসিত ঘর থেকে বেরিয়ে গিয়ে এমন কান্ড করে বসেছে কে তা জানত! এমন ঘটনার কারণ কী? জানেন না বাড়ির কেউই। অসিত ঘোষের কারুর সঙ্গে শত্রুতা ছিল কী না জানা নেই বাড়ির লোকের। এমনকী বিয়ের রাতে নববধূর সঙ্গে কোন ঝগড়া হয়েছিল কী না তা-ও জানা নেই। তাহলে এমন ঘটনা কেন তিনি ঘটালেন, তা ঘিরে তৈরি হয়েছে ধোঁয়াশা।

এদিকে বউভাতের দিন এমন ঘটনায় পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। অসিত ঘোষ পেশায় ছিলেন স মিলের কর্মী। বিয়ে নিয়ে তাঁর মধ্যে মানসিক অবসাদ তৈরি হয়েছিল কী না তা খতিয়ে দেখছে পুলিশ।