নদিয়ার দুর্ঘটনার ইস্যুতে সাহায্যের আশ্বাস মুখ্যমন্ত্রীর, সমবেদনা শাহের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 28/11/2021   শেষ আপডেট: 28/11/2021 1:52 p.m.
-

নদিয়ার দুর্ঘটনায় প্রাণহানির ঘটনা হৃদয়বিদারক, টুইট অমিত শাহের

মৃতদেহ সৎকার করতে গিয়ে আজ দুর্ঘটনার কবলে পড়ে দুই লরির মুখোমুখি সংঘর্ষে মৃত অন্তত ১৭, আহত হয়েছেন বহু মানুষ। আহতদের অধিকাংশই হাসপাতালে চিকিৎসাধীন।কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। এমন মর্মান্তিক ঘটনায় এলাকায় শোকের ছায়া। ইতিমধ্যেই নিহতদের পরিজনদের সবরকম সাহায্যের আশ্বাস দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee, CM)।

নিহতদের পরিবারের প্রতি শোকজ্ঞাপন করে এদিন টুইট করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee) লেখেন, "নদিয়ার দুর্ঘটনায় প্রাণহানির ঘটনা হৃদয়বিদারক। নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানাই। এই কঠিন পরিস্থিতি সামলে ওঠার ক্ষমতা দিন ঈশ্বর। আহতদের দ্রুত সুস্থতা কামনা করি। রাজ্য সরকার নিহতদের পরিজন এবং আহতদের পাশে আছে। তাঁদের সবরকম সাহায্য করা হবে।"

শুধু মুখ্যমন্ত্রী নন। এই ঘটনায় শোকজ্ঞাপন করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। তাঁর টুইট, "পশ্চিমবঙ্গের নদিয়া জেলায় ঘটে যাওয়া পথ দুর্ঘটনা অত্যন্ত দুঃখজনক। এই দুর্ঘটনায় প্রাণ হারানো মানুষদের প্রতি আমার সমবেদনা রইল। ঈশ্বর ওনাদের এই কঠিন পরিস্থিতিতে সহায় হোন। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।"