"কয়লা পাচারের টাকা যায় ব্যাংককে ম্যাডাম নারুলার অ্যাকাউন্টে", অভিষেক স্ত্রীকে নিশানা শুভেন্দুর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 02/02/2021   শেষ আপডেট: 02/02/2021 9:03 p.m.
শুভেন্দু অধিকারী ও অভিষেক বন্দ্যোপাধ্যায়। @facebook

শুভেন্দু দাবি করেছেন যে রাজ্যে কয়লা পাচার করার কোটি কোটি টাকা ব্যাংককের ব্যাঙ্কে ট্রান্সফার হচ্ছে

একুশে নির্বাচনের আগে কোন রাজনৈতিক দল বা অন্য রাজনৈতিক দলকে এক ইঞ্চি জমি ছেড়ে দিতে প্রস্তুত না। এরমধ্যে শুভেন্দু অধিকারী তৃণমূল থেকে বিজেপিতে যাওয়ার পর থেকে একাধিক ইস্যু নিয়ে শাসকদলের বিরুদ্ধে তোপ দেগে যাচ্ছেন। এরইমধ্যে তিনি বারংবার তৃণমূল সাংসদ অভিষেক বন্দোপাধ্যায়কে তোলাবাজ ভাইপো বলে কটাক্ষ করেছেন। তবে আজকে শুভেন্দু অধিকারী বারুইপুরের জনসভা থেকে তৃণমূল সাংসদকে কটাক্ষ করে বলেছেন, "ভাইপো রানী মৌমাছি। সব মধু খেয়ে নিয়েছে। আমরা তো ছিলাম শ্রমিক মৌমাছি।" এছাড়াও তিনি হাতে কিছু কাগজপত্র উঁচিয়ে দাবি করেন, "রাজ্যে কয়লা পাচার করার কোটি কোটি টাকা ব্যাংককের ব্যাঙ্কে ট্রান্সফার হচ্ছে।"

এদিন শুভেন্দু আরো বিস্ফোরক হয়ে দাবি করেন যে কয়লা পাচারের টাকা সব ম্যাডাম নারুলার অ্যাকাউন্টে গেছে। কে এই ম্যাডাম নারুলা? আসলে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী এর বিয়ের আগের পদবী ছিল নারুলা। তার বসতি ছিল থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে। শুভেন্দু এদিন দাবি করেছেন যে এমন কিছু নথি সামনে এসেছে যা প্রমাণ করছে রুজিরা বন্দ্যোপাধ্যায় কয়লা পাচার কান্ডের সাথে সরাসরি যুক্ত ছিল। এছাড়াও তিনি পুরনো কথা মনে করাতে গিয়ে বলেছেন, "ম্যাডাম নারুলা হলেন সেই মহিলা যে কলকাতা বিমানবন্দরে বিপুল পরিমাণ সোনা-সহ ধরা পড়েছিলেন।"

শুভেন্দুর অভিষেক ও তার স্ত্রীর প্রতি আনা অভিযোগের ভিত্তিতে মুখ খুলেছেন তৃণমূল মুখপাত্র কুনাল ঘোষ। তিনি বলেছেন, "শুভেন্দুর কাছে যদি কোন প্রমাণ থাকে তাহলে সে সরাসরি সেটি সিবিআইয়ের হাতে তুলে দিক। খালি ভাষণ দিয়ে কি লাভ হবে?" এছাড়াও শুভেন্দু অধিকারী আজ বারুইপুরের জনসভা থেকে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে হুঁশিয়ারি দিয়ে বলেছেন, "তোলাবাজ ভাইপো জেনে রাখুন দক্ষিণ ২৪ পরগনায় বিজেপি বিধানসভা নির্বাচনে সবচেয়ে ভালো ফল করবে। জেলার ৩১ টি আসনেই জিতবে বিজেপি।"