জিতবেন যোগী আদিত্যনাথই, তাই রেজাল্টের দিন মুখ দেখাবেন না মমতা বন্দ্যোপাধ্যায়!

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 09/03/2022   শেষ আপডেট: 09/03/2022 8:38 p.m.
মমতা বন্দ্যোপাধ্যায় ও শুভেন্দু অধিকারী ~ facebook

বড় বড় কথা, মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সুর চড়ালেন 'ক্ষিপ্ত' শুভেন্দু অধিকারী

চলতি সপ্তাহ থেকেই রাজ্যে শুরু হয়েছে বাজেট অধিবেশন। আর প্রথম দিন থেকেই শুরু হয়েছে সংঘর্ষ। ধুন্ধুমার কাণ্ডে কার্যত বিপর্যস্ত বিধানসভা।পুরভোটে সন্ত্রাসের অভিযোগ তুলে ওয়েলে নেমে বিভোক্ষ দেখাতে থাকেন বিজেপি বিধায়কেরা। বিক্ষোভের জেরে কার্যত বিধানসভা থেকেই বেরিয়ে যান রাজ্যপাল। সাসপেন্ড করা হয় দুই বিজেপি বিধায়ককেও। তবুও থামেনি বঙ্গ বিজেপি। দুই বিজেপি বিধায়ককে সাসপেনশনের বিরোধিতায় বিধানসভা থেকে ওয়াক আউট করেন বাকি বিজেপি বিধায়করা। এরপরেই আজ সুর চড়ালেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বললেন, "আমরা শাসকদলের হিটলার, মুসোলিনিদের মতো আচরণ জানি।"

এখানেই শেষ নয়। নিজ রাজ্যে ছেড়ে, সোজা উত্তরপ্রদেশের ইস্যু নিয়ে তিনি বলেন, "এগজিট পোল বলছে যোগী আদিত্যনাথ আসছে। কালকে বিজেপি সদস্যদের দিকে উনি তাকাতে পারবেন না। একদিকে বলছে বিজেপি উঠে গিয়েছে, বিজেপি হারছে। কত বড় বড় কথা। তারপরেও তাঁর মধ্যে ফিয়ার সাইকোসিস কাজ করছে যে উত্তরপ্রদেশ এবং অন্যান্য রাজ্যে বিজেপি ভালো ফলাফল করবে তাই ১০ তারিখ মুখ্যমন্ত্রী বিজেপি সদস্যদের সামনে বা মিডিয়ার সামনে আসবেন না।"

অন্যদিকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পুরভোটের ফলাফল তুলে এদিন বলেন, "কয়েকদিন আগেই পুরভোট হয়েছে৷ সেখানে আমরা ১০৭- এর মধ্যে ১০৪ আসনে আমরা সরাসরি জিতেছি। নিজের এলাকায় জিততে পারেনি ওরা৷ আবার কথা বলতে আসে। তবুও লজ্জা করে না ওদের।" পাশাপাশি মুখ্যমন্ত্রী এদিন বিজেপিকে কটাক্ষ করে বলেন, ''আমরা গাড়ি চাপা দিয়ে কৃষকদের মারি না। আমরা কৃষকদের পাশে থাকি। তাই বাংলার কৃষকরাও আমাদের পাশে থাকে।"