হাওড়া যাওয়ার পথে শুভেন্দুকে বাঁধা পুলিশের, ভিডিও কলে সুকান্তকে নালিশ বিরোধী দলনেতার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 12/06/2022   শেষ আপডেট: 12/06/2022 4:23 p.m.
facebook.com/BJP4Bengal

রাজ্য পুলিশকে 'মমতা পুলিশ' বলে আক্রমণ করেছেন শুভেন্দু অধিকারী

আগেও বহুবার পুলিশি বাঁধার মুখে পড়েছেন, এবার ফের পুলিশ আটকালো বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর গাড়ি। আজ রবিবার কোলাঘাট গেস্ট হাউসে যাওয়ার জন্য গাড়ি নিয়ে বেড়িয়েছিলেন শুভেন্দু। কিন্তু পূর্ব মেদিনীপুরের রাধামণি মোড়ের কাছে শুভেন্দুকে আটকায় পুলিশ। আটকের কারণ জানতে চাইলে পুলিশ জানায়, তাদের কাছে খবর রয়েছে অশান্ত হাওড়াতেই যাওয়ার জন্য বেড়িয়েছেন বিরোধী দলনেতা। মেজাজ হারিয়ে শুভেন্দু জানান, "তিনি তাঁর কাঁথি, হলদিয়া না কি কলকাতার বাড়িতে থাকতে যাবেন, তা ঠিক করার এক্তিয়ার পুলিশের নেই।"

গোটাটাই মমতা বন্দ্যোপাধ্যায়ের ষড়যন্ত্র বলে উল্লেখ করেন শুভেন্দু। পুলিশকে কটাক্ষ করে তাঁর উক্তি, "রাজ্য পুলিশ বলে কিছু নেই, সবই মমতা পুলিশ হয়ে গিয়েছে। আমি জানি কোথা থেকে নির্দেশ নিয়ে এই কাজ করছেন। আপনাকে এই নির্দেশ দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু বিরোধী নেতাকে এইভাবে আটকানো যায় না। আপনারা আমার কথা শোনেননি। আমি আপনাদের কথা শুনব না।" এখানেই শেষ নয়, শুভেন্দু হুঁশিয়ারি দিয়ে যান যে এই নিয়ে তিনি হাইকোর্টের দ্বারস্থ হবেন। আর এরপরেই বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে ভিডিও কল করে ক্ষোভ উগরে দেন বিজেপির এই সাংসদ।

প্রসঙ্গত উল্লেখ্য, বিজেপির মুখপাত্র নূপুর শর্মার পয়গম্বরকে নিয়ে করা একটি মন্তব্যের প্রেক্ষিতে উত্তপ্ত হয়ে উঠেছে গোটা দেশ, এমনকি বিদেশেও। আঁচ এসে পড়ে এই রাজ্যেও। সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষেরা গত কয়েকদিন ধরে জাতীয় সড়ক আটকে বিক্ষোভ দেখায়। টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধে সামিল হয়। হাওড়ার বেশ কিছু জায়গায় ঘর বাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগের মতো ঘটনাও ঘটে। পরিস্থিতি সামাল দিতে ১৪৪ ধারা জারি করা হয়েছে। ইন্টারনেট পরিষেবাও কিছু জায়গায় বন্ধ রাখা হয়েছে।