মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায় সিঙ্গুরে কতগুলি ভেড়ি হয়েছে : সুকান্ত মজুমদার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 20/04/2022   শেষ আপডেট: 20/04/2022 8:23 p.m.
facebook.com/MamataBanerjeeOfficial/

উনি বলেছিলেন, এখানে প্রচুর কাশফুল হয়, বালিশ লেপ তৈরির শিল্প হবে : সুকান্ত মজুমদার

একদিকে বিশ্ব বাংলা বাণিজ্য সম্মেলনে 'কর্মসংস্থান'-এর হদিশ দেখাতে ব্যস্ত মুখ্যমন্ত্রী (Mamata Banerjee, CM), অন্যদিকে কটাক্ষের পারদ বাড়াচ্ছে বঙ্গ বিজেপি (BJP)। এদিন বিশ্ব বাংলা বাণিজ্য সম্মেলনের মঞ্চ থেকে মুখ্যমন্ত্রী বলেন, "আমাদের ফোকাস হল সহজে যাতে বাণিজ্য করতে পারেন লগ্নিকারীরা। বাংলা মানেই বাণিজ্য। আপনারা আসুন। এখানে ব্যবসা করুন। সরকার সব সময় পাশে আছে। আমার একটাই লক্ষ্য, কর্মসংস্থান। আমাদের যুব সম্প্রদায় খুবই প্রতিভাবান। গোটা বিশ্বজুড়ে বিভিন্ন সেক্টরে কাজ করছে বাংলার ছেলেমেয়েরা।"

এই আবহে বিশ্ব বাংলা বাণিজ্য সম্মেলনের প্রথম দিনেই বুধবার বিজেপির নেতা-কর্মীদের নিয়ে দেউচা পাঁচামিতে গিয়ে হাজির হলেন শুভেন্দু অধিকারী। অন্যদিকে, রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার গিয়েছিলেন সিঙ্গুরে।

সিঙ্গুর থেকে সুকান্ত মজুমদার ক্ষোভ প্রকাশ করে বলেন, "শিল্প সম্মেলন হচ্ছে। তাই সিঙ্গুরে দেখতে এসেছি। ২০১১ সালে মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী হয়েছেন। তার আগে সিঙ্গুরকে শিল্পের বদ্ধভূমিতে পরিনত করেছেন। সেই এলাকাই দেখতে এসেছি। তারপর উনি বলেছিলেন, এখানে প্রচুর কাশফুল হয়। বালিশ লেপ তৈরির শিল্প হবে। এসে দেখলাম সেই মেশিনগুলিও লাগেনি। কতগুলি ভেড়ি হয়েছে দেখলাম। এখানকার বিধায়ক বেচারাম মান্নার ও মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায়।"