ফের করোনাক্রান্তদের পাশে তারকা-সাংসদ সোহম, খুললেন সেফ হোম

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 25/05/2021   শেষ আপডেট: 25/05/2021 12:56 p.m.
সোহম চক্রবর্তী facebook.com/IamtheSoham

আগামী দিনে এমন উদ্যোগ চন্ডীপুরের জন্যও নেওয়া হবে

এবার করোনাক্রান্তদের পাশে তারকা-সাংসদ সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। ভগবানপুরে এবার করোনাক্রান্তদের জন্য সেফ হোম তৈরী করলেন সোহম। আজ থেকে ভগবানপুরে অক্সিজেন কনসেন্ট্রটর দিয়ে ওই সেফ হোম পরিষেবা চালু হচ্ছে। আগামী দিনে এমন উদ্যোগ চন্ডীপুরের জন্যও নেওয়া হবে। অভিনেতার মত, এমন অনেকেই আছেন যাদের মৃদু উপসর্গ রয়েছে কিন্তু বাড়িতে আলাদা ঘর নেই আইসোলেশনে থাকার জন্য। তাই তাঁদের উদ্দেশ্যেই মূলত এই সেফ হোমের ভাবনা।

উল্লেখ্য, তৃতীয়বার মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিয়েই মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন, সবার আগে করোনা সংক্রমণ আটকানোই হবে তাঁর কাজ। সমস্ত বিধায়ক, পঞ্চায়েত প্রধান থেকে শুরু করে প্রশাসনিক ব্যক্তিদেরও একই নির্দেশ দিয়েছিলেন তিনি। সেই মতোন রাজ চক্রবর্তী থেকে মিমি চক্রবর্তী, সায়ন্তিকা ব্যানার্জি, সায়নী ঘোষ এবং অন্যান্য আরও অনেকেই এগিয়ে এসেছেন। তবে শুধু যে তৃণমূলের তারকা সদস্যরা এগিয়ে এসেছেন তা নয়, রাজনৈতিক রঙ না জড়িয়েই ইতিমধ্যেই সেফ হোম চালু করেছেন যিশু সেনগুপ্ত, দেব, অনির্বাণ ভট্টাচার্য, ঋতব্রত ও পরব্রতরা।

তবে তারকা সাংসদ সোহম এই প্রথম বার এমন উদ্যোগ নেয়নি। এর আগেও করোনায় একটান রাজ্যবাসীর পাশে দাঁড়িয়েছেন এই অভিনেতা-বিধায়ক। বরাহনগর অঞ্চল থেকে শুরু করে দমদম শ্যামবাজার, কাশীপুর, বেলগাছিয়া-সহ বিস্তীর্ণ এলাকায় এর আগে সোহমের সহযোগিতায় ‘হাসিখুশি’ ক্লাবের উদ্যোগে শুরু হয়েছে স্যানিটাইজেশন। এর সাথেই অক্সিজেন, কোভিড রোগীদের জন্য খাবারের বন্দোবস্ত করতে দেখা গিয়েছে তাঁকে।

এছাড়াও ঝড় নিয়ে সতর্কবার্তা জারি করেছেন সোহম। ঝড় চলাকালীন কী করবেন না করবেন সবটাই তুলে ধরেছেন তিনি।