SSC  দুর্নীতিতে তদন্ত হোক শিক্ষামন্ত্রীর বিরুদ্ধেও! দাবি বিজেপির

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 20/11/2021   শেষ আপডেট: 20/11/2021 4:55 p.m.
বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার twitter.com/DrSukantaBJP/

আমরা বুঝতে পেরেছি, দুর্নীতি হয়েছে : সুকান্ত মজুমদার

মেধাতালিকায় নাম থাকা সত্ত্বেও চাকরিতে নিয়োগ হয়নি। বরং কম যোগ্যতর প্রার্থীরা চাকরি পেয়েছেন। বহুবার এ অভিযোগ উঠেছে, একাধিকবার সরকারের দারস্থ হয়েছেন SSC চাকরিপ্রার্থীরা। এবার সেই একই অভিযোগ নিয়ে ধর্মতলায় (Dharmatala) গান্ধীমূর্তির পাদদেশে তাঁরা বিক্ষোভ করছেন। আর তাতেই যোগ দিলেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumder)। মঞ্চে আন্দোলনকারীদের সঙ্গে অবস্থান শুরু করেন তিনিও।

অভিযোগ তুললেন, রাজনৈতিক পক্ষপাতিত্বের। তাঁর সাফ বক্তব্য, "এসএসসিতে নিয়োগ বেআইনিভাবে হয়েছে বলে এঁরা সকলেই আমাকে জানাচ্ছেন। কীভাবে কী হয়েছে, সবই শুনলাম। আমার প্রশ্ন, মেধাতালিকায় ৫ নম্বরে থাকা ব্যক্তিকে বাদ দিয়ে কেন ১৫ নম্বরকে চাকরি দেওয়া হল? কেন যোগ্যতা থাকা সত্ত্বেও এঁদের ন্যায্য চাকরির জন্য এতদিন ধরে অবস্থান বিক্ষোভ করতে হচ্ছে?"

সংবাদমাধ্যমকে তিনি আরও বলেন, "অনেকেই অভিযোগ করছেন, এই ধর্নার পিছনে কোনও রাজনৈতিক দলের যোগ আছে। কিন্তু তা একেবারেই ঠিক নয়। এঁরা সকলে ন্যায্য পাওনার দাবিতেই আন্দোলন চালাচ্ছেন। কলকাতা হাইকোর্টের মন্তব্যই প্রমাণ করে দেয় এসএসসির অফিস ঘুঘুর বাসা হয়ে গিয়েছে।"

এখানেই শেষ নয়, শিক্ষামন্ত্রীর বিরুদ্ধেও অভিযোগ এনে সুকান্ত মজুমদারের বক্তব্য, "আমরা বুঝতে পেরেছি, দুর্নীতি হয়েছে। এর তদন্ত হওয়া উচিত। তদন্ত হোক শিক্ষামন্ত্রীর বিরুদ্ধেও।"