টাকার বিনিময়ে লক্ষ্মীর ভাণ্ডারের ফর্ম ফিলাপ, শিলিগুড়িতে গ্রেফতার তিন

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 22/08/2021   শেষ আপডেট: 22/08/2021 9:25 p.m.

কিছুদিন আগেই শিলিগুড়ি পুর নিগমের প্রশাসক মণ্ডলীর চেয়ারম্যান গৌতম দেবও একটি ক্যাম্প থেকে ফর্ম ফিলাপ করে টাকা নেওয়ার সময় এক যুবককে হাতেনাতে ধরেন

লক্ষ্মীর ভাণ্ডারের ফর্ম ফিলাপের মাঝেই নানা জায়গা থেকে উঠে আসছে জালিয়াতির খবর। আবারও সেরকমই ঘটনার সাক্ষী শিলিগুড়ি। প্রকল্পের ফর্ম পূরণ করে দেওয়ার বিনিময়ে টাকা নেওয়ার অভিযোগে শিলিগুড়ি থেকে পুলিশের জালে তিন। সুত্রের খবর, শিলিগুড়ির জোৎস্নাময়ী বালিকা বিদ্যালয়ে দুয়ারে সরকার ক্যাম্পের আয়োজন করা হয়। সেই ক্যাম্পের বাইরে নবাব রায়চৌধুরী, অপর্ণা রায়চৌধুরী এবং অতিন্দ্র মজুমদার নামে তিন ব্যক্তি ফর্ম ফিলাপ করানোর পর ফর্মপিছু টাকা নিচ্ছিলেন।

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় শিলিগুড়ি থানার পুলিশ। অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করেন তাঁরা। রবিবারে তাঁদের শিলিগুড়ি জেলা আদালতে পেশ করা হয়। সরকারের তরফের আইনজীবী সুশান্ত নিয়োগী জানান, ধৃত অতিন্দ্র মজুমদারকে তদন্তের স্বার্থে সাত দিনের রিমান্ডের আবেদন জানিয়েছে শিলিগুড়ি থানার পুলিশ।

উল্লেখ্য, কিছুদিন আগেই, শিলিগুড়ি পুর নিগমের প্রশাসক মণ্ডলীর চেয়ারম্যান এবং প্রাক্তন মন্ত্রী গৌতম দেবও একটি ক্যাম্প থেকে ফর্ম ফিলাপ করে টাকা নেওয়ার সময় এক যুবককে হাতেনাতে ধরেন। এরপর অভিযুক্তকে তিনি পুলিশের হাতে তুলে দেন। পাশাপাশি তিনি পুলিশ কমিশনারকে অপরাধীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়ার জন্য অনুরোধ করেন বলেও সুত্রের খবর।