পুলিশের আর্জি খারিজ করে ২০ হাজার টাকার বন্ডে জামিন পেলেন সজল ঘোষ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 16/08/2021   শেষ আপডেট: 16/08/2021 9:47 p.m.
facebook.com/Sajal-Ghosh

আমাদের মতো ছেলেদের লক আপে ঢুকিয়ে মানসিক ও শারীরিক ভাবে ভাঙতে পারবে না : সজল ঘোষ

শুক্রবার একেবারে বাড়ির দরজা ভেঙে নাটকীয়ভাবে মুচিপাড়া থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছিল বিজেপি নেতা সজল ঘোষকে (Sajal Ghosh)। আজ তাঁকে ব্যাঙ্কশাল আদালতে পেশ করা হলে, সার্চ ওয়ারেন্ট ও পুলিশ হেফাজতের আর্জি খারিজ করে আদালত, ২০ হাজার টাকার বন্ডে জামিন দিল তাঁকে। সপ্তাহে দুদিন তদন্তকারী অফিসারের সঙ্গে দেখা করতে হবে সজলকে। এদিন মূলত পুলিসের তরফে আদালতে দুটি আবেদন করা হয়। একটি হল, সজলবাবুকে ১০ দিন জেল হেফাজতে নেওয়া এবং দ্বিতীয়টি তাঁর বাড়িতে তল্লাশি চালানো। কিন্তু আদালত দুই আবেদনই সাফ খারিজ করে দেন।

জামিন পেয়ে এদিন সজল ঘোষ বলেন, "আইনি জয় পেয়েছি। কিন্তু লড়াই শেষ হয়নি। আমাদের মতো ছেলেদের লক আপে ঢুকিয়ে মানসিক ও শারীরিক ভাবে ভাঙতে পারবে না। আমি নরক থেকে ফিরছি। লড়াই চলবে। উচ্চ আদালতে যাব। দরজা যে ভেঙেছে সেই পুলিস অফিসারদের সঙ্গে দেখা হবেই।"

প্রসঙ্গত, গত শুক্রবার মুচিপাড়ার বাড়ির দরজা ভেঙে সজল ঘোষকে গ্রেফতার করে পুলিশ। অভিযোগ ছিল, স্থানীয় এক তৃণমূল যুবনেতার স্ত্রীর শ্লীলতাহানি করেছেন সজল ঘোষ এবং তাঁর সঙ্গীরা। যদিও সে অভিযোগ নস্যাৎ করেছিলেন ওই বিজেপি নেতা। এমনকি তাঁর সম্পর্কে তাঁর এলাকার কেউ কোনও খারাপ মন্তব্য করেননি। এরপর শনিবার সজলবাবুকে ব্যাঙ্কশাল আদালতে তোলা হলে দু’দিন তাঁকে পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেয় আদালত। তবে আজ অর্থাৎ সোমবার ভার্চুয়াল শুনানি শেষে তাঁর জামিনের নির্দেশ দেন বিচারক। এই মামলার পরবর্তী শুনানি হবে আগামী ১ সেপ্টেম্বর।