এবার নরেন্দ্র মোদীকে মহিষাসুরের সঙ্গে তুলনা করলেন যুব তৃণমূলের সভাপতি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/08/2021   শেষ আপডেট: 24/08/2021 6:48 p.m.
সায়নী ঘোষ instagram.com/sayanigh

মুখ্যমন্ত্রীকে দুর্গা এবং মোদীকে মহিষাসুরের সঙ্গে তুলনা করলেন যুব তৃণমূলের সভাপতি সায়নী ঘোষ

ফের যুব তৃণমূলের সভাপতি সায়নী ঘোষের (Saayoni Ghosh) নিশানায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi, PM)। এদিন পশ্চিম বর্ধমানে জেলা সফরে গিয়ে প্রধানমন্ত্রীকে মহিষাসুরের সঙ্গে তুলনা করলেন যুব তৃণমূলের সভাপতি। সফরের শুরুতেই এমন কটাক্ষে হাসির খোরাক বহুক্ষেত্রেই। সামনেই বাঙালির সেরা উৎসব, দুর্গোৎসব। আর তার আগেই মুখ্যমন্ত্রীকে দুর্গা এবং মোদীকে মহিষাসুরের সঙ্গে তুলনা করলেন যুব তৃণমূলের সভাপতি সায়নী ঘোষ।

এদিন জেলাসফরে গিয়ে বিজেপিকে বিঁধে সায়নী বলেন, "এটা সোনার বাংলা, সুনার বাংলা নয়।" এরপরই মোদিকে বিঁধে তিনি বলেন, "সারা পৃথিবী দেখেছে যে মোদি নামক এক মহিষাসুরকে কীভাবে মমতা নামক এক দুর্গা বধ করেছে।"

এই প্রথম নয়। এর আগেও প্রধানমন্ত্রীর সমালোচনা করেছেন সায়নী। উত্তরপ্রদেশের ভোটের প্রসঙ্গেই তিনি বলেছিলেন, "নির্বাচনই পাখির চোখ, প্রধানমন্ত্রী মোদি ও বিজেপি নেতারা জুলাই থেকে উত্তরপ্রদেশের ভোটের প্রচার শুরু করছেন। তাই অক্টোবরের আগেই করোনার তৃতীয় ঢেউয়ের জন্য তৈরি থাকুন!"

গতকালও দুর্গাপুরের কর্মী সভায় হুঁশিয়ারি দিয়ে যুব তৃণমূলের রাজ্য সভানেত্রী সায়নী ঘোষের বক্তব্য ছিল, "তৃণমূল করতে চাইলে নেতাদের বাড়ির বাজার করা যাবে না। তৃণমূল করতে চাইলে নেতাদের মেয়েকে স্কুল থেকে আনা যাবে না। এসব করতে চাইলে বাড়িতে চাকরি নিন, তৃণমূল করা যাবে না।" সোমবার আসানসোলের রবীন্দ্রভবনে দলীয় একটি অনুষ্ঠানে উপস্থিত হন যুব তৃণমূলের রাজ্য সভানেত্রী সায়নী ঘোষ। সেখানেও নাম না করে নরেন্দ্র মোদীকে 'মহিষাসুর' বলে কটাক্ষ করেন সায়নী।