ভরসন্ধ্যায় কলকাতার বুকে খোদ হাইকোর্টের আইনজীবীর বাড়িতে ডাকাতি, তদন্তে পুলিশ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 22/01/2022   শেষ আপডেট: 22/01/2022 8:20 a.m.

শুক্রবার সন্ধ্যায় বেলেঘাটার বহুতলে কলকাতা হাইকোর্টের আইনজীবীর ফ্ল্যাটে হানা দেয় ডাকাতরা

ফের কলকাতার বুকে ভরসন্ধ্যায় ডাকাতির শিকার হলেন বেলেঘাটার এক আইনজীবী। কলকাতা হাইকোর্টের আইনজীবী কোয়েল মুখোপাধ্যায়ের বাড়ি থেকে গয়না এবং মূল্যবান সামগ্রী চুরি হয়েছে বলে অভিযোগ জানানো হয়েছে। শুক্রবার সন্ধ্যায় পূর্ব কলকাতার বেলেঘাটার বহুতলে আইনজীবীর ফ্ল্যাটে হানা দেয় ডাকাতরা। তারপর মা, বাবা ও ভাইকে বেঁধে ফেলে আগ্নেয়াস্ত্র দেখিয়ে ফ্ল্যাট থেকে টাকা ও গয়না নিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। অভিযোগ পেতেই তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ।

কোয়েলদেবী জানিয়েছেন, "শুক্রবার সন্ধ্যায় বেলেঘাটা জোড়া পেট্রোলপাম্পে এলাকার গীতাঞ্জলি অ্যাপার্টমেন্টে তাঁর ফ্ল্যাটে ঢুকে পড়ে ডাকাতেরা। তখন তিনি ফ্যাটে ছিলেন না। ডাকাতরা তাঁর মেয়েকে পণবন্দি করে তাঁকে ফোন করে। দ্রুত বাড়িতে আসার নির্দেশ দেওয়া হয়। সেইসাথে তাঁর মা ও বাবাকে বেঁধে ফেলা হয় এবং ভাই বাধা দিতে গেলে আগ্নেয়াস্ত্র দিয়ে তাকে আঘাত করা হয়। তারপর সকলকে ভয় দেখিয়ে গয়না এবং অন্যান্য দামি সামগ্রী নিয়ে চম্পট দেয় ডাকাতেরা। তারপর আইনজীবীদের চিৎকার শুনে আশপাশ থেকে কয়েকজন চলে আসে এবং হাতের বাঁধন খুলে তাঁরা পুলিশকে ফোন করে। "

খবর পেয়ে ঘটনাস্থলে তড়িঘড়ি পৌঁছায় বেলেঘাটা থানার পুলিশ এবং লালবাজার ফরেনসিক টিম। ইতিমধ্যেই তাঁরা সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখেছে এবং পরিবারের লোকদের সাথে কথা বলে দুষ্কৃতী শনাক্তকরণের কাজে লেগে পরেছে। প্রাথমিকভাবে পুলিশের ধারণা, ডাকাতদের মধ্যে একজন অন্তত ওই মহিলা আইনজীবীর পরিচিত। তাই তারা আইনজীবীর খোঁজ চালানোর নাম করে ফ্ল্যাটে ঢুকে যেতে সক্ষম হয়। প্রসঙ্গত উল্লেখ্য, বর্তমানে আইনজীবীর বাবা এবং ভাই হাসপাতালে চিকিৎসাধীন।