রবিনসন স্ট্রিটের ছায়া দুর্গাপুরে, ছেলের মৃতদেহ আগলে বসে রইলেন মা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 16/05/2022   শেষ আপডেট: 16/05/2022 7:49 p.m.

দুর্গন্ধে ভরে গেছে পুরো এলাকা

রবিনসন স্ট্রিটের ছায়া এবার দুর্গাপুরে। ২-৩ দিন ধরে ছেলের মৃতদেহ আগলে ঘরের ভিতরে রেখে দিলেন মা। দুর্গন্ধে ভরে গেছে পুরো এলাকা। মৃতের নাম সুশীল জানা (৪০)। সূত্রের খবর, গতকাল রাত থেকেই সুশীলের বাড়ি থেকে দুর্গন্ধ ছড়াতে থাকে। ডাকাডাকি করতেও বাড়িতে মেলেনি সাড়া। জানা গিয়েছে, ওই বাড়ির একতলায় ছেলের সঙ্গেই থাকতেন বৃদ্ধা মা। বাড়ির বাজার থেকে শুরু করে যাবতীয় কাজ, করতেন সুশীল নিজেই। দিন কয়েক ধরে তাঁকেও দেখা যায়নি। শেষে ঘরের ভিতরে ঢুকতেই স্থানীয়রা দেখতে পেলেন ছেলের মৃতদেহ আগলে বসে রয়েছেন মা।

ঘটনায় খবর পাওয়ার পরেই দুর্গাপুর থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। সুশীলের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মৃতদেহে যেভাবে পচন ধরতে শুরু করেছে তাতে প্রতিবেশীদের অনুমান দু-তিনদিন আগে মৃত্যু হয়েছে সুশীলের। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে এলাকায়।

পুলিশের পাশাপাশি ঘটনাস্থলে যান স্থানীয় বাসিন্দা এবং প্রাক্তন কাউন্সিলার পল্লব রঞ্জন নাগ। পুলিশের প্রাথমিক অনুমান, দু-তিন দিন আগে মৃত্যু হয়েছে সুশীলের। তবে কীভাবে মৃত্যু হয়েছে ময়নাতদন্তের রিপোর্টে তা জানা যাবে। একই সঙ্গে ওই ব্যক্তির মা মানসিক ভরসাম্যহীন কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।