পার্থ চট্টোপাধ্যায়ের বারুইপুরের বাগানবাড়িতে চুরির অভিযোগ, রাতে রহস্যময় কালো গাড়ি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 28/07/2022   শেষ আপডেট: 28/07/2022 9:39 a.m.
facebook.com/ParthaCofficial

স্থানীয়দের হুমকি দিয়ে চলে যেতে বলে দুষ্কৃতী দল, ঘটনায় গভীর চাঞ্চল্য

একদিকে যখন রাত জেগে অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) বেলঘরিয়ার ফ্ল্যাটে টাকার পাহাড় গুনতে ইডি-র আধিকারিকদের হিমশিম অবস্থা, ঠিক তখনই বুধবার গভীর রাতে তৃণমূল কংগ্রেসের শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) বারুইপুরের বাগানবাড়ি থেকে চুরির অভিযোগ উঠল। স্থানীয় বাসিন্দাদের একাংশ এমনই চাঞ্চল্যকর অভিযোগ তুলেছেন। বুধবার রাত একটা নাগাদ একদল দুষ্কৃতী গাড়ি নিয়ে হানা দেয়। তালা ভেঙে ভেতরে ঢোকে বলে অভিযোগ। ঠিক কী কারণে এমন ঘটনা স্পষ্ট নয়।

স্থানীয় সূত্রে খবর, এই বাগানবাড়িটি পার্থ চট্টোপাধ্যায়ের মেয়ে সোহিনীর নামে। গতকাল গভীর রাতে বারুইপুরের বেগমপুরের এই বাড়িতে হানা দেয় একদল দুষ্কৃতী। সাধারণ মানুষ বুঝতে পেরে বাইরে বেরিয়ে আসেন। তখন তাঁদেরকে রীতিমতো হুমকি দিয়ে চলে যাওয়ার কথা বলা হয় বলেও খবর। তবে কারা, কী উদ্দেশ্য নিয়ে এসেছিলেন এখনও স্পষ্ট নয়।

একাংশ অভিযোগ করেছেন, এই বাগানবাড়িতেও কি টাকার পাহাড় ছিল নাকি? সেই টাকা সরিয়ে ফেলতেই হয়তো দুষ্কৃতী দল জড়ো হয়েছিল। যদিও আর একটি অংশ অভিযোগ করেছেন, হয়তো নেহাতই চুরির উদ্দেশ্য নিয়ে অভিযান চালিয়েছে একদল দুষ্কৃতী। এমনিতেই পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের বিভিন্ন জায়গার ফ্ল্যাট থেকে উদ্ধার হচ্ছে কোটি কোটি টাকা। সেই টাকার উৎস ঘিরে নানা জল্পনা, নানা বিতর্ক। এর মধ্যেই পার্থ চট্টোপাধ্যায়ের বারুইপুরের এই বাগানবাড়ি ঘিরে তৈরি হল নতুন বিতর্ক।