'আমার কোনও টাকা নেই' দায় ঝেড়ে ফেললেন পার্থ চট্টোপাধ্যায়?

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 31/07/2022   শেষ আপডেট: 31/07/2022 1:24 p.m.
facebook.com/ParthaCofficial

রবিবার সকালে জোকার ইএসআই হাসপাতালে স্বাস্থ্যপরীক্ষার জন্য নিয়ে আসা হয়েছে পার্থ চট্টোপাধ্যায়কে

West Bengal News : গত কয়েক দিনে অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) ফ্ল্যাট থেকে ইডি (Enforcement Directorate) প্রায় ৫০ কোটি টাকা উদ্ধার করেছে, তা নিয়ে ইতিমধ্যেই রাজ্য-রাজনীতি সরগরম। খোয়া গিয়েছে মন্ত্রিত্ব, দল থেকেও সাসপেন্ড হয়েছে পার্থ চট্টোপাধ্যায়। অর্পিতাও তৃণমূলের (Trinamool Congress) কেউ নন, এও খোলসা করেছে শাসকদল। বর্তমানে সব হারিয়ে ইডি হেফাজতে পার্থ-অর্পিতা।

তবে এত টাকা কার? অর্পিতা যদিও জানিয়েছেন, বাড়িতে কত টাকা রাখা আছে তিনি জানতেন না। পার্থ চট্টোপাধ্যায়ের কর্মীরাই নাকি মাঝেমধ্যে এসে টাকা রেখে দিতেন। শুধু তাই-ই নয়, যেখানে টাকা রাখা হত, সেই ঘরে তাঁর কোনও প্রবেশাধিকার ছিল না বলেই দাবি করেছেন অর্পিতা।

এদিন, রবিবার সকালে জোকার ইএসআই (ESI Hospital) হাসপাতালে স্বাস্থ্যপরীক্ষার জন্য নিয়ে আসা হয়েছে পার্থ (Partha Chatterjee) চট্টোপাধ্যায়কে। সেখানেই সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, "আমার কোনও টাকা নেই।" তাহলে কী অর্পিতা নিজেকে বাঁচাতে মিথ্যে বলেছেন? নাকি টাকার দায়ই সম্পূর্ণ ভাবে ঝেড়ে ফেলতে চাইছেন পার্থ চট্টোপাধ্যায়? তারও জবাব দিয়েছেন পার্থ। তিনি বলেন, "সময় এলেই বুঝতে পারবেন।"