'অপা'র জামিন এখন‌ই নয়, আর‌ও ১৪ দিন হেফাজতের নির্দেশ আদালতের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 31/08/2022   শেষ আপডেট: 31/08/2022 5:40 p.m.
-

আগামী ১৪ সেপ্টেম্বর ভার্চুয়াল আদালতে তোলা হবে অপা জুটিকে

আজ‌ও জামিন পেল না নাম্বার টু। শিক্ষক নিয়োগ দূর্নীতিকান্ডে অভিযুক্ত পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ও তাঁর বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) জেল হেফাজতের মেয়াদ বাড়ল আর‌ও ১৪ দিন। আজ, বুধবার, বিশেষ আদালতের (Court) তরফে এমন‌ই নির্দেশ দেওয়া হয়েছে।

বিচারকের অনুমতি, ইডি জেলে গিয়ে উভয়কেই জেরা করতে পারবে। আবার আগামী ১৪ সেপ্টেম্বর ভার্চুয়াল আদালতে তোলা হবে দুজনকে। প্রসঙ্গত, এস‌এসসি দূর্নীতি মামলায় পার্থর স্থায়ী নিবাস এখন প্রেসিডেন্সি জেল। হাঁটাচলা করতে পারছেননা। ঠিকমতো খাচ্ছেননা। আব্দার করছেন ব‌ইয়ের। অন্যদিকে আলিপুর মহিলা জেলে রয়েছেন অর্পিতা মুখোপাধ্যায়। তার সঙ্গে বন্দী রয়েছে আর‌ও ২০ জন। জানা গিয়েছে, তিনিও নাকি আমিষ খাওয়ার আব্দার করছেন। পার্থর পথে হেঁটে চাইছেন ব‌ই, খবরের কাগজ‌ও।

বাংলায় এখন কান পাতলেই 'অপা'র চর্চা। প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের নিয়োগ দূর্নীতির ছিছিক্কার আর তার সঙ্গিনী অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হ‌ওয়া রাশি রাশি টাকার পেছনে থাকা মাথাগুলো খুঁজতে তৎপর কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। পেশায় মডেল অভিনেত্রী অর্পিতার দুটি ফ্ল্যাট মিলিয়ে পাওয়া গিয়েছিল ৫১ কোটি টাকা।