পানিহাটি তৃণমূল কাউন্সিলর খুন : পুলিশের জালে আরও তিন

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 15/03/2022   শেষ আপডেট: 15/03/2022 10:34 a.m.
https://twitter.com/AbhijitAITC

ধৃতদের থেকে খুনে ব্যবহৃত আগ্নেয়াস্ত্রটি কিনেছিল আততায়ী

পানিহাটি পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অনুপম দত্তকে খুনের (murder) তদন্তে নেমে আরো ৩ জনকে আটক করলো ব্যারাকপুর পুলিশ কমিশনারেট। পুলিশের দাবী, কাউন্সিলরকে খুনে ব্যবহৃত আগ্নেয়াস্ত্রটি আততায়ী তাদের থেকেই কিনেছিল, এমনটাই জানিয়েছে ধৃত অমিত পন্ডিত।

রবিবার সন্ধ্যায় উত্তর ২৪ পরগনার পানিহাটি পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস (TMC) কাউন্সিলর অনুপম দত্তকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন করার ঘটনায় শোরগোল পড়ে যায়। সিসিটিভি ফুটেজ দেখে আততায়ীকে চিহ্নিত করে পুলিশ। রবিবার রাত আড়াই'টা নাগাদ খুনের ঘটনায় অভিযুক্ত অমিত পন্ডিতকে গ্রেফতার করা হয়। অভিযুক্তকে সোমবার ব্যারাকপুর আদালতে তোলা হলে তাকে ১০ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেয় আদালত।

এদিকে পুলিশি জেরায় অমিত জানায় তিন ব্যক্তির নাম, যাদের থেকে আগ্নেয়াস্ত্রটি কিনেছিল সে। এরপর বারুইপুর থেকে তিনজনকে আটক করে পুলিশ। শীঘ্রই তাদেরও জিজ্ঞাসাবাদ শুরু করা হবে বলে জানা গিয়েছে।

ইতিমধ্যেই কাউন্সিলর খুনে উঠতে শুরু করেছে একাধিক প্রশ্ন। খুনের পিছনে ব্যক্তিগত আক্রোশ নাকি রাজনৈতিক অভিসন্ধি, তা নিয়ে শুরু হয়েছে তীব্র চাপানউতোর। এর মাঝেই নিহত কাউন্সিলরের স্ত্রী দাবী করেছেন, পুলিশ নয়, স্বামীর খুনের তদন্তের দায়ভার দেওয়া হোক সিবিআই (CBI) অথবা সিআইডি'কে (CID)।