মিনাখাঁয় গুলিবিদ্ধ এক তৃণমূল কর্মী, গ্রেফতার ৩ আইএসএফ কর্মী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 05/04/2021   শেষ আপডেট: 05/04/2021 4:52 p.m.
তৃণমূল-আইএসএফ

গুলিবিদ্ধ তৃণমূল কর্মী আশঙ্কাজনক অবস্থায় বর্তমানে এনআরএস হাসপাতালে চিকিৎসাধীন

আগামীকাল তৃতীয় দফার নির্বাচন। এর মধ্যেই ভোট মরশুমেই বাড়ছে রাজনৈতিক হিংসা। এবার মিনাখাঁয় গুলিবিদ্ধ এক তৃণমূল কর্মী। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

স্থানীয় সূত্রে খবর, গত কয়েক দিন ধরেই মিনাখাঁ এলাকায় তৃণমূল ও আইএসএফ কর্মীদের মধ্যে ঝামেলা চলছিল। এমনকি এলাকায় বেশ কয়েক দিন ধরে বোমাবাজির খবর এসেছিল। রবিবার রাতে এক তৃণমূল কর্মীর গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। আহত তৃণমূল কর্মীর নাম বারিক মোল্লা। তিনি বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় এভারেস্ট হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনায় ৩ জন আইএসএফ কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

সূত্রের খবর, গত কয়েক দিন বারিক মোল্লা ঘরছাড়া ছিলেন। দিন দুয়েক হল বাড়ি ফিরেছেন। রবিবার রাতে হঠাৎ একদল দুষ্কৃতী তাঁর বাড়িতে চড়াও হন। আর কিছুক্ষণের মধ্যে তাঁকে গুলি করে চম্পট দেয়। তাঁর পায়ে এবং পাঁজরে গুলি লাগে। তৃণমূলের অভিযোগ এই ঘটনা আইএসএফ ঘটিয়েছে, যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন আইএসএফ। তবে স্থানীয় বাসিন্দাদের দাবি এই ঘটনা দুষ্কৃতীরাই ঘটিয়েছে এবং যারা তৃণমূল ঘনিষ্ঠ। স্থানীয় আইএসএফ নেতৃত্বের দাবি, এটা তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের ফল। এর সঙ্গে আইএসএফের কোন সম্পর্ক নেই। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।