বাড়িতে ডাকাতি করতে বাধা, ইছাপুরে বৃদ্ধাকে খুন করল দুষ্কৃতীরা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 07/03/2022   শেষ আপডেট: 07/03/2022 12:09 p.m.

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ

ডাকাতি আটকাতে গিয়ে নিজের বাড়িতেই খুন (murder) হতে হলো ৭০ বছর বয়সী এক বৃদ্ধাকে। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) ইছাপুরে। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ছড়িয়েছে ব্যাপক চাঞ্চল্য। তদন্তে নেমেছে পুলিশ। দুষ্কৃতীদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

জানা গিয়েছে, মৃত নাম সিক্তা চট্টোপাধ্যায়। তিনি উত্তর ব্যারাকপুর পৌরসভার ইছাপুর নতুন পাড়া এলাকার বাসিন্দা। স্থানীয়রা জানিয়েছেন, বাড়িতে একাই থাকতেন সিক্তাদেবী। তাঁর মেয়ে পুনেতে থাকেন। রবিবার রাতে তাঁর বাড়ির দরজা খোলা এবং ঘরে আলো জ্বলতে দেখে সন্দেহবশত এক প্রতিবেশী বৃদ্ধার বাড়ির সামনে গিয়ে ডাকাডাকি করেন। সিক্তা দেবীর সাড়া না মেলায় তিনি ঘরের ভিতরে ঢুকে দেখেন মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন বৃদ্ধা।

এর পরেই প্রতিবেশীরা খবর দেয় থানায়। খবর পেয়ে পুলিশ এসে বৃদ্ধার মৃতদেহ উদ্ধার করে। প্রতিবেশীদের ধারণা, রবিবার রাতে বৃদ্ধার বাড়িতে ডাকাতির উদ্দেশ্য নিয়ে কেউ বা কারা এসেছিল। তবে লুটপাট করতে বাধা দিলে ডাকাতেদের হাতে খুন হতে হয় মহিলাকে। জানা গিয়েছে, দেহ উদ্ধারের সময় বৃদ্ধার ঘরের আলমারি খোলা ছিল। তবে কিভাবে খুন হয়েছেন তিনি অথবা খুনের পেছনে রয়েছে কারা, সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি পুলিশের তরফে। ঘটনার তদন্ত শুরু করেছে তারা। দুষ্কৃতীদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।