জমি বিবাদের জের, রাগ মেটাতে ১১ বছরের মেয়ের গায়ে ঢালা হল গরম ফ্যান

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 08/03/2022   শেষ আপডেট: 08/03/2022 1:45 p.m.

ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার হাড়োয়ায়

জমি নিয়ে বিবাদের জের, দাদা এবং বোনের মধ্যে। রাগ মেটাতে ননদের ১১ বছরের মেয়ের গায়ে ভাতের গরম ফ্যান ঢাললেন দাদার বৌ মামণি বিবি। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার হাড়োয়ার কাঁকুরিয়া গ্রামে। ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত গোটা এলাকা। ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে। বর্তমানে আদালতের নির্দেশে ১৪ দিনের জেল হেফাজতে রয়েছে সে।

সূত্রের খবর, বেশ কিছুদিন ধরেই পারিবারিক সম্পত্তি নিয়ে বিবাদ চলছিল আহত ওই কিশোরীর মা এবং মামার। সেই সূত্রেই কয়েকদিন ধরে মা-বাবার সঙ্গে মামা বাড়িতেই থাকতেন ১১ বছরের পাপিয়া খাতুন। হঠাৎই বিবাদ তীব্র হতেই, মামীর রাগ এসে পড়ে পাপিয়ার উপর। পাপিয়ার গায়ে ভাতের ফ্যান ঢেলে দেয় মামী। পুড়ে যায় শরীরে বেশ কিছুটা অংশ। যন্ত্রণায় ছটফট করতে থাকে সে।

চিৎকারে ছুটে আসে প্রতিবেশীরা। সকলের তৎপরতায় পাপিয়াকে প্রথমে হাড়োয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যায় তার বাবা-মা। দ্রুত অবস্থার অবনতি হতেই কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয় আহত কিশোরীকে। বর্তমানে সেখানেই চিকিৎসা চলছে তার। এরপর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন পাপিয়ার মা-বাবা।

গ্রেফতার করা হয় অভিযুক্ত মামী মামণি বিবিকে। গতকাল তাকে আদালতে তোলা হলে, আপাতত ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে বিচারপতি।